Bhalukanews.com

অবৈধ ব্যবসায় নাম জড়াল রাইমার!

actress_125220

ভালুকা নিউজ ডট কম, ডেস্ক : সীমান্ত দিয়ে বাংলাদেশের জামা-কাপড় আইন ফাঁকি দিয়ে শিয়ালদায় নিয়ে আসা। তার পর তা কলকাতা তো বটেই, পাশাপাশি সারা ভারতেই বিক্রির জন্য ছড়িয়ে পড়া। আইন ফাঁকি দিয়ে এই অবৈধ ব্যবসার রমরমার কথা অনেকেরই জানা। সেই অবৈধ ব্যবসার সঙ্গেই এবার নাম জড়িয়ে গেল জনপ্রিয় নায়িকা রাইমা সেনের!

জানা গেছে, আবুল বাশারের ‘ভোরের প্রসূতি’ অবলম্বনে একটি ছবি তৈরিতে হাত দিয়েছেন পরিচালক আশিস রায়। ছবির কেন্দ্রীয় চরিত্র, অর্থাৎ যে এই ব্যবসার সঙ্গে যুক্ত, তার নাম সিতারা। এই চরিত্রটির নামেই ছবিরও নাম রেখেছেন পরিচালক। আর এই সিতারার ভূমিকাতেই বাংলা ছবির পর্দা এ বার দেখবে রাইমা সেনকে।

আশিস রায়ের এই ছবিটিতে রাইমা ছাড়াও দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা এফ আর বাবুকে। তিনি ছবিতে অভিনয় করবেন সিতারা ওরফে রাইমার স্বামীর চরিত্রে। এছাড়া এম নাসির, যিনি ‘বাহুবলী’ ছবিতে শিবগামী দেবীর স্বামীর চরিত্রে অভিনয় করেছিলেন, তাকেও সিতারা-য় দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায়।

খবর বলছে, চলতি বছরের ফেব্রুয়ারির ৫ তারিখ থেকেই ছবিটির শুটিং শুরু হয়েছে। আপাতত জলপাইগুড়ি এবং কোচবিহারের সীমান্ত এলাকায় শুটিং চলছে।

*

*

Top