Bhalukanews.com

সফিউল্লাহ আনসারী‘র ছড়া-কবিতাগ্রন্থ   ‘ছন্দে ছড়ায় শব্দের মিছিল’র মোড়ক উন্মোচন

অমর একুশে গ্রন্থমেলার মঞ্চে 

বইমেলা প্রতিবেদক: কবি-ছড়াকার ও সাংবাদিক সফিউল্লাহ আনসারী‘র লেখা ছড়া-কবিতার বই ‘ছন্দে ছড়ায় শব্দের মিছিল’র মোড়ক উন্মোচন করেছেন বরেণ্য ছড়াকার-কবি আসলাম সানি। অমর একুশে গ্রন্থমেলার  মোড়ক উন্মোচন মঞ্চে উন্মোচন অনুষ্ঠানে, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপ পরিচালক, র‌্যাব একে আজাদ,কবি রেজাউদ্দিন স্টালিন, পুঁথি সম্রাট জালাল খান ইউসুফি উপন্যাসিক ইলিয়াস উদ্দিন,কবি ফেরারি মুরাদ, লেখক সাইনা হোসেন তমা, রানা হোসেন।

কবি টিমুনি খান রনো‘র সঞ্চালনায় শুক্রবার(১৬ ফেব্র“য়ারি) সন্ধ্যায় অনুষ্ঠিত প্রোগ্রামে বইয়ের লেখক সফিউল্লাহ আনসারী,বাবুই প্রকাশনীর প্রকাশক মোরশেদ আলম হৃদয়,কবি সুমি সরকার,কবি মুরাদ দাস্তগীর,কবি জাহানয়ারা রাণী,সাংবাদিক এস এম সোহেল রানা,কবি আবুল বাশার শেখ, কবি রিয়েল আব্দুল্লাহ,ফ্রি ল্যান্সার আব্দুল্লাহ মেহেদী,সাংবাদিক পাঠান সোহাগ ,স্বেচ্ছোসেবি হাবিবুল্লাহ জিহাদী,কবি জামান শাহ,শিক্ষার্থী রিদুয়ানা জাহান রুহামা,কাব্য,সাওদা প্রমূখ উপস্থিত ছিলেন।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে ছড়াকার-কবি আসলাম সানি তাঁর বক্তব্যে বলেন- সাহিত্য আন্দোলনে কবি-ছড়াকার সফিউল্লাহ আনসারী আমাদের সহযাত্রী, তার বইয়ের শিশু-কিশোর ছড়া কবিতায় দেশ ও প্রকৃতি ছন্দময়তায় উঠে এসেছে। আমি লেখকের উজ্জল ভবিষ্যত কামনা করছি। বইয়ের লেখক সফিউল্লাহ আনসারী ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে তার বই সংগ্রহ ও বই পড়ার জন্য আহবান জানান।

*

*

Top