Bhalukanews.com

ভালুকায় “জামিরদিয়া ক্রিকেট লীগ-২০১৬”র উদ্ভোধনী অনুষ্ঠান

ভালুকা নিউজ ডট কম, ক্রিড়া প্রতিবেদক: ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের স্কয়ার মাস্টারবাড়ীর বনভোজন পার্টি সেন্টারে বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) রাত ৮টায় আঞ্চলিক ক্রিকেটের সবচেয়ে বড় আসর “জামিরদিয়া ক্রিকেট লীগ-২০১৬”র জমকালো উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
‘জামিরদিয়া ইনোভেটিব সোসাইটি’র আয়োজনে আমিনুল ইসলাম বুলবুলের সঞ্চালনায়“জামিরদিয়া ক্রিকেট লীগ-২০১৬”র উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন “জামিরদিয়া ক্রিকেট লীগ-২০১৬”র প্রেসিডেন্ট হাজ্বী সালাহ্ উদ্দিন সরকার ও  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুন সমাজ সেবক মোঃ খলিলুর রহমান খলিল, মেধাসিঁড়ি মডেল বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা ও পরিচালক, ‘জামিরদিয়া ক্রিকেট লীগ-২০১৬র ভাইস প্রেসিডেন্ট তরুন সমাজ সেবক মোঃ আবু হানিফা প্রধান, কাকলী ফার্নিচারের নির্বাহী পরিচালক মোঃ সোহেল রানা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাজমুল হক, খলিলুর রহমান মাসুদ, আনোয়ার হোসেন, জালাল উদ্দিন ঢালী, মোক্তার হোসাইন, এনামুল হক ঢালী, শাহীন প্রমূখ।
উদ্ভোধনী অনুষ্ঠানে “জামিরদিয়া ক্রিকেট লীগ-২০১৬”র ৪টি দল যথাক্রমে ফকির নাইট রাইডার্স, ম্যাস রানার্স, বড়বাড়ী ব্রাইটার্স ও গ্লোরি হান্টারর্স এর খেলোয়ারদের মধ্যে জার্সি ও প্রাইজ মানির ২৫% তুলে দেয়া হয়। প্রতিটি দলের মূল্য ধরা হয় বিশ হাজার টাকা। খেলায় চ্যাম্পিয়ন দলের জন্য পুরষ্কার হিসেবে থাকছে নগদ ৫০০০০/- (পঞ্চাশ হাজার) ও ট্রফি এবং রানার্সআপ দলের জন্য থাকছে ৩০০০০/- (ত্রিশ হাজার) টাকা পুরষ্কার। খেলাটি আগামী ১৫ জানুয়ারী থেকে শুরু হবে বলে জানায় আয়োজক কর্তৃপক্ষ।

*

*

Top