Bhalukanews.com

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তানিয়া‘র ১ম মৃত্যু বার্ষিকী পালিত

মো. আসাদুজ্জামান সুমন,বিশেষ প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংঙ্গীত বিভাগ ৩য় ব্যাচের ২০০৮-০৯ সেশনের মেধাবী ছাত্রী জাকিয়া খাতুন তানিয়ার ১ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভালুকা স্টুডেন্ট এ্যাসোসিয়েশন এর আয়োজনে সোমবার বিকালে ভালুকা পোষ্ট অফিস সংলগ্ন তানিয়াদের বাসায় ওই মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভালুকা স্টুডেন্ট এ্যাসোসিয়েশন সভাপতি মিজবাহুল ইসলাম সা‘দ, সহ-সভাপতি রাসেদুল ইসলাম ও তুলি রায়, সাধারন সম্পাদক বুলবুল আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক অনিক হাসান, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম হৃদয়, দূর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক আদি খান শাকিল সহ সংগঠনের নেতা কর্মী ও বিশ্ববিদ্যালয়ের সাধারন ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।
উল্যেক্ষ, জাকিয়া খাতুন তানিয়া গতবছরের ১২ই মার্চ ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছিলেন, তিনি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংঙ্গীত বিভাগ থেকে ¯œাতকোত্তর শেষে ভালুকার সাতেঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিাকা হিসেবে কর্মরত ছিলেন।

*

*

Top