Bhalukanews.com

ভালুকায় এলজি টিভি নতুন ফ্যাক্টরির উদ্বোধন

15.03.2018

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় বাটারফাই ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও এলজি ম্যানুফ্যাকচারার এর যৌথ উদ্যোগে এলজি টিভি-র নতুন ফ্যাক্টরির উদ্বোধন করা হয় । এই ফ্যাক্টোরি উদ্বোধন করার মধ্যমে দেশে প্রকৌশলগত উন্নয়নের একটি নতুন অধ্যায়ের প্রতিফলিত হলো।
নতুন ফ্যাক্টরি উদ্বোধন উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে কারখানার ভেতরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রথমে ফিতা কেটে ফ্যাক্টরির উদ্বোধন করা হয়। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উদ্বোধনি বক্তব্য রাখেন,ট্রেড রিপ্রেজেন্টেটিভ ,এম্ব্যাসি অফ দ্যা রিপাবলিক অফ কোরিয়ার মিঃ জং ওন কিম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাটারফাই ইন্ডাস্ট্রিজ বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান এম.এ মান্নান, তিনি বলেন এ সব মডেল তৈরির কিছু সংখ্যক যন্ত্রাংশ সরাসরি দক্ষিণ কোরিয়া থেকেই আনা হবে। এলজি-র প্রযুক্তি গত সহযোগিতা সাথে নিয়ে এসব টিভির প্রস্তুত করণের ক্ষেত্রে নিশ্চিত করা হবে কঠোর গুণগত মান।
এলজি টিভি-র এশিয়ার ভাইস প্রেসিডেন্ট মিঃ জেরাল্ড চুন। এ সময় উপস্থিত ছিলেন,এলজি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মিঃ এড ওয়ার্ড কিম, বাটারফাই ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন, কোম্পানির সিসিও মাহবুব উর রহমান সজীব,ডিরেক্টর সেলস এন্ড প্রোডাক্ট মাহবুবুল হক সুফিয়ানী, হেড অফ ফ্যাক্টরি অপারেশনস মোঃ তানভীর আলম সহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
বাটারফাই ইন্ডাস্ট্রিজ বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান এম,এ মান্নান ও সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, আমরা কোরিয়ান মানে বাংলাদেশে পণ্য উৎপাদন করবো। উৎপাদিত পণ্যের মানের ক্ষেত্রে কোন প্রকার ছাড় দেয়া হবে না। দামের ক্ষেত্রে অন্যান্য কোম্পানির চেয়ে অনেক কম হবে।

*

*

Top