Bhalukanews.com

কালিয়াকৈর সংবাদ

দেলোয়ার হোসেন,কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধিঃগাজীপুরের কালিয়াকৈর উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম দিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫২পাউন্ড কেক কেটে অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিবসটি উদযাপন উপলক্ষ্যে র‌্যালীসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা ও জাতির পিতার কর্মময় জীবনের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শাহ মোঃ শামসুজ্জোহা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেলোয়ার হোসেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা আহম্মেদ রেজা আল-মামুন প্রমুখ। অপরদিকে উপজেলার সফিপুরে মৌচাক ইউনিয়ন পরিষদ চত্ত্বরে শনিবার দুপুরে বাংলাদেশ আওয়ামীলীগ কালিয়াকৈর উপজেলার শাখার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৮তম জনবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন সিকদার। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুরাদ কবির, আকবর আলী, সিকদার মোশারফ হোসেন, সেলিম আজাদ, সরকার মোশারফ হোসেন জয়, আবুল কাশেম, মজিবুর রহমান ইয়াছিন, হাবিবুর রহমান সিকদার, রেজাউল করিম, মাহবুবুর রহমান বাবুল,আসাদুজ্জামান আসাদ,মাসুদ পারভেজ, নাজমুল আলম তুহিন প্রমুখ।

কালিয়াকৈরে পৌর স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন

দেলোয়ার হোসেন,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃগাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৬নং ওয়ার্ড পৌর স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় পৌরসভার কালামপুর ঈদগাহ মাঠে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন ৬নং ওয়ার্ড পৌরস্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন।
সভায় বক্তব্য রাখেন, পৌরআওয়ামীলীগের আহবায়ক আব্দুল ওহাব মিয়া, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ্যাড মোশারফ হোসেন ভুইয়া, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোবারক হোসেন মোড়ল, সাধারন সম্পাদক স্বপন সরকার, আতিকুর রহমান আতিক, শেখ রিয়াদ, আব্দুল্লাাহ আল মামুন সবুজ, সুমন রানা, রুবেল পারভেজ, মামুন মন্ডল, কাশেম প্রমুখ।
পরে টিপু বম্র্নকে সভাপতি, মলয় সরকারকে সাধারন সম্পাদক ও আবুবকর সিদ্দিকীকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য ৬নং ওয়ার্ড পৌরস্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন করা হয়।

কালিয়াকৈরে পৌরকৃষকলীগের কমিটি গঠন
দেলোয়ার হোসেন,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃগাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৪নং ওয়ার্ড পৌরকৃষকলীগের কমিটি গঠন উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় বখতারপুর এলাকায় এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পৌরকৃষকলীগের সভাপতি নুরুল ইসলাম সর্দার। এ সময় বক্তব্য রাখেন দেওয়ান আব্দুর রাজ্জাক, মোতালেব হোসেন, ফরহাদ হোসেন, শহিদুল ইসলাম প্রমুখ। পরে আব্দুল আলীমকে সভাপতি, কামরুল হাসানকে সাধারন সম্পাদক ও সাইদুল সরকারকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য ৪নং ওয়ার্ড পৌরকৃষকলীগের কমিটি গঠন করা হয়।

*

*

Top