Bhalukanews.com

শ্রীপুরে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:-
সংবাদপত্র জগতের বিস্ময় জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন ৯ম বর্ষে পদার্পন করায় শ্রীপুরে ৮ষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। জেলা পরিষদ ডাক বাংলার হলরুমে কেক কাটেন অথিতি, সাংবাদিক, লেখক,পাঠক এবং শুভানুধ্যায়ীরা। প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীপুর পৌর মেয়র আনিসুর রহমান। সভাপতিত্ব করেন শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও ডেইলি স্টারের গাজীপুর জেলা প্রতিনিধি আবু বক্কর আকন্দ। সন্চালনায় ছিলেন ইউনিটির সাংগঠনিক সম্পাদক মাহবুব-বাংলাদেশ প্রতিদিন। পরে প্রধান অথিতি সহ সবাইকে নিয়ে ডাক বাংলা থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণের মাধ্যমে পুনরায় ডাক বাংলায় এসে শেষ হয়।
এ সময় বিশেষ অথিতি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুবলীগ নেতা নুরে আলম মোল্লা, শ্রীপুর পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলার আমজাদ হোসেন, সাব ইনিস্পেক্টর আজাহার, সাংবাদিক ফারুক-ইত্তেফাক, শ্রীপুর সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ, সাধারন সম্পাদক রুহুল আমীন-দৈনিক সংবাদ,এস এম সোহেল রানা- দৈনিক আলোকিত সময়, রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক কাজী আকতার-ভোরের ডাক, সাংবাদিক আরিফ ও রাতুল মন্ডল প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন আব্দুল লতিফ- আমাদের সময়,সাদেক মৃধা- প্রথম আলো,কবির হোসেন-এসিয়ান এইজ, আক্তার হোসেন- দৈনিক জনতা, এমদাদুল হক-ভোরের দর্পন,সাংবাদিক রমজান নুর-যায় যায় সময়, সাংবাদিক জসীম উদ্দীন- ময়মনসিংহ প্রতিদিন সহ অন্যান্যরা।

*

*

Top