Bhalukanews.com

নওগাঁয় আরকোর ড্রিম প্রকল্পের অবহিতকরন কর্মশালা অনুষ্ঠিত

download

 

ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ পল্লী সহযোগী বিষয়ক সংস্থা (আরকো) নওগাঁর আয়োজনে এবং হেকস-ইপার, সুইজারল্যান্ড এর সহায়তায় দলিত/ আদিবাসী রাইটস, ইমপাওয়ারমেন্ট এন্ড এক্সেস টুওয়ার্ডস মেইনস্ট্রিম (ড্রিম) প্রকল্পের অপহিতকরন কর্মশালা রবিবার পত্নীতলায় উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকার মুগ্ধ চাইনিজ রেষ্টুরেন্ট এন্ড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

আরকো নওগাঁর নির্বাহী পরিচালক সজল কুমার চৌধুরীর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সিনিয়র পুলিশ সুপার নওগাঁর ফারজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল তারেক জুবায়ের, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) নওগাঁর জোনাল ব্যবস্থাপক মেজবাউর রহমান খান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সুলতান আহম্মেদ, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন সহ অন্যান্য কর্মকর্তা, ব্যাংক ব্যবস্থাপকগন, আদিবাসী নেতৃবৃন্দ, সূধীজন প্রমূখ। উল্লেখ্য, পল্লী সহযোগী বিষয়ক সংস্থা (আরকো) নওগাঁ ২০০৯ সাল থেকে পিছিয়ে পড়া এবং বঞ্চিত দলিত ও আদিবাসী জনগোষ্ঠীর সামাজিক মর্যাদা বৃদ্ধি ও আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে কাজ করছে। দলিত ও আদিবাসী জনগোষ্ঠীর চাহিদা নিরূপন পূর্বক আরকো হেকস/ইপার সুইজারল্যান্ডের অর্থায়নে ২০১৮ সালে পত্নীতলা উপজেলাকে ড্রিম প্রকল্পের বিভিন্ন স্টেকহোল্ডারদের অবহিত করনের লক্ষে এই কর্মশালার আয়োজন করা হয়।

*

*

Top