Bhalukanews.com

বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)” এর বগুড়ার সোনাতলা উপজেলা কমিটি গঠিত

BRF Sonatola 1

নির্মল রবিদাস সভাপতি, নয়ন রবিদাস সাধারণ সম্পাদক এবং রঞ্জিত রবিদাস সাংগঠনিক সম্পাদক

নির্মল রবিদাসকে সভাপতি, নয়ন রবিদাসকে সাধারণ সম্পাদক ও রঞ্জিত রবিদাসকে সাংগঠনিক সম্পাদক করে “বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)” এর ২১ সদস্যবিশিষ্ট বগুড়ার সোনাতলা উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

গতকাল (১৮ মার্চ ২০১৮) রবিবার বিকেল ৪টায় এ উপলক্ষে বগুড়ার সোনাতলা স্টেডিয়াম মাঠের শহীদ মিনার সংলগ্ন এলাকায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন স্থানীয় রবিদাস সংগঠক নির্মল রবিদাস। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন “বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)” বগুড়া জেলা শাখার সভাপতি সহদেব রবিদাস। “বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)” বগুড়া জেলা শাখার সহ সাধারণ সম্পাদক উত্তম রবিদাসের সঞ্চালনায় এসভায় আরও বক্তব্য রাখেন নির্মল রবিদাস, নয়ন রবিদাস, নন্দলাল রবিদাস, শ্যামল রবিদাস, স্বপন রবিদাস, রঞ্জিত রবিদাস, কনক রবিদাস, রতন রবিদাস, দিপক রবিদাস, চঞ্চল রবিদাস, কৃষ্ণ রবিদাস, সুমন রবিদাস, রতন চন্দ্র রবিদাস, বিমল রবিদাস, সাধন রবিদাস, শান্তনা রবিদাস, চান্দু রবিদাস, চন্দন রবিদাস, লিটন রবিদাস, শিপন রবিদাস প্রমুখ।

সভায় বক্তারা বলেন, “বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)” এর মাধ্যমে রবিদাসদের অধিকার সচেতন, সুশিক্ষিত এবং সুপ্রতিষ্ঠিত করে গড়ে তোলার লক্ষ্যে জনসচেতনতা সৃৃষ্টি ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে নিজেদের যুক্ত করার অভিপ্রায় আমাদের। ধর্মীয় গোড়ামী, কুসংস্কার, যৌতুক, বাল্যবিবাহ এবং মাদকমুক্ত রবিদাস সমাজ গঠনের স্বপ্ন স্বার্থক করতে আমরা বদ্ধ পরিকর। তবে আরেকটি লক্ষ্যনীয় বিষয় হলো, আমরা আমাদের কার্যক্রম সাম্প্রদায়িক অর্থে শুধুমাত্র স্বজাতির উন্নয়নকল্পেই নয় বরং হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিষ্টান-আদিবাসী-দলিত-সংখ্যালঘু তথা আপামর মেহনতি জনসাধারণের জন্য সাধ্যমতো সহভাগী হতে চাই। এপর্যন্ত ৪১টি জেলা/উপজেলায় বিআরএফ কাজ করে যাচ্ছে।” সংবাদ বিজ্ঞপ্তি

*

*

Top