Bhalukanews.com

শিমুল হত্যার বিচার দাবিতে ভালুুকায় সড়ক অবরোধ বিক্ষোভ ও মানববন্ধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ময়মনসিংহের ভালুকায় আলোচিত শিমুল হত্যার বিচার দাবিতে সড়ক অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন করেছেন এলাকাবাসি। রোববার(১এপ্রিল) সকালে ভালুকা-ঘাটাইল সড়কে উপজেলার বগাজান বাজার চৌরাস্তায় দুইঘন্টা ব্যাপী এই পালন করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বগাজান গ্রামের রফিকুল ইসলাম রফিকের ছেলে সিরাজুল ইসলাম শিমুল একই উপজেলার ভরাডোবা গ্রামের আবুল হাশেমের মেয়ে সুমি আক্তারকে ভালবেসে বিয়ে করেন। বিয়ের পর থেকেই আবুল হাশেমের পরিবার শিমুলকে মেনে নিতে পারেনি। গত ২৩ ফেব্রুয়ারী শিমুলকে ভরাডোবায় শশুরবাড়িতে ডেকে নিয়ে নাড়িকেল গাছের সাথে বেঁধে শরীরে আগুন ধরিয়ে দেয়। টের পেয়ে আশেপাশের লোকজন আগ্নিদগ্ধ অবস্থায় শিমুলকে উদ্ধার করে প্রথমে ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজের বার্ণ ইউনিটে ভর্তির পর গত ৮ মার্চ বৃহস্পতিবার চিকিৎস্যাধীন অবস্থায় তিনি মারা যান। শিমুল হত্যার বিচারের দাবিতে এলাকাবাসী রোববার বাজারের সকল দোকানপাট বন্ধ রেখে ভরাডোবা-ঘাটাইল সড়ক অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন করেন।
খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ দোষীদের গ্রেফতারের আশ^াস দিলে অবরোধকারীরা অবরোধ তুলে নেয়। মানববন্ধনে শিমুল হত্যার বিচার চেয়ে বক্তব্য রাখেন, কায়সার আহম্মেদ, সুজন মাহমুদ, বাহারুল ইসলাম, মফিজ, মাসুদ ,ফরহাদ ও হাসান মাহমুদ প্রমুখ।

*

*

Top