Bhalukanews.com

নওগাঁয় গণগবেষকদের মিলন মেলা অনুষ্ঠিত

 

ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ যৌথ চিন্তা, যৌথ শক্তি, সংগঠনে মুক্তি এই প্রতিপাদ্য নিয়ে নওগাঁর পত্নীতলায় উপজেলা গণগবেষনা ফোরামের আয়োজনে শনিবার উপজেলা সদর নজিপুর নতুন হাট এলাকায় গণগবেষকদের মিলন মেলা-২০১৮ উপলক্ষে আলোচনা সভা, বিনোদন অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা গণগবেষনা ফোরামের সভাপতি ও আহ্বায়ক শাহীনুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি।

দি হাঙ্গার প্রোজেক্টের আঞ্চলিক সমন্বয়কারি শশাংক বরন রায়, দি হাঙ্গার প্রোজেক্ট পত্নীতলার এলাকা সমন্বয়কারী আসির উদ্দীন ও সাবরিন সুলতানার উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, দি হাঙ্গার প্রোজেক্টের কান্ট্রি ডিরেক্টর ও গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট ড. বদিউল আলম মজুমদার, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, গণ শিক্ষা আন্দোলন ও সমাজ কর্মী তাজিমা হোসেন মজুমদার। ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পত্নীতলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান গোল্ডেন, সাংবাদিক দিলিপ চৌহান, উপজেলা গণগবেষণা ফোরামের সাধারন সম্পাদক বেলাল হোসেন, সহ-সভাপতি লাভলী চৌধুরী, ইউনিয়ন সমন্বয়কারী রবিউল ইসলাম সহ অন্যান্য সূধীজন প্রমূখ।

মেলায় এসডিজি স্থানীয়করন, জিজিএসের ভূমিকা ও ইউনিয়ন ভিত্তিক পরিকল্পনা শেয়ারিং বিষয়ে আলোচনা, সেরা জিজিএস সংবর্ধনা ও উপকরন প্রদান, বিনোদন অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।

*

*

Top