Bhalukanews.com

অধিকাংশ মন্ত্রী-এমপি থাকবেন এলাকায়

বাংলা নববর্ষ ১৪২৫ দুয়ারে কড়া নাড়ছে। ব্যাপক প্রস্তুতি চলছে নববর্ষকে বরণের জন্য। পুরনো সব গ্লানি ধুয়েমুছে চলে যাক- এ কামনা যেন সবার।

নতুন সূর্যকে বরণে ব্যস্ত শহর, নগর ও গ্রাম। সারাদেশের বহু গ্রামের শতবর্ষী বটতলা হাটখোলায় মেলা বসবে। তাতে অংশ নেবে আপামর জনগণ। বিশেষ করে এ মেলাকে কেন্দ্র করে তরুণ-তরুণীদের তর যেন আর সইছে না।দেশের আপামর জনসাধারণের সঙ্গে শরিক হয়ে মন্ত্রী-এমপিরাও এ আয়োজনে অংশ নেবেন। সাধারণ মানুষের সঙ্গে আনন্দ-উল্লাসে মেতে উঠবেন। দেশের প্রায় প্রতিটি জেলা-উপজেলায় বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে।

মন্ত্রী-এমপিরা নিজ নিজ এলাকায় যাবেন, ঐতিহ্যবাহী বৈশাখী মেলার উদ্বোধন করবেন, নেতাকর্মীদের নিয়ে পান্তা-ইলিশ খাবেন। আরও খাবেন খই, মোয়া, বাতাসা। সঙ্গে মেতে উঠবেন ঐতিহ্যবাহী লাঠি খেলায়। নাগরদোলায় উঠে আনন্দ করবে শিশুরা।

দশম জাতীয় সংসদের ২০তম অধিবেশন শেষ হয়েছে গতকাল বৃহস্পতিবার। এমনিতেই মন্ত্রী-এমপিরা এখন ছুটি পেলেই ঘন ঘন এলাকায় যান। কারণ সামনে নির্বাচন। এলাকায় নেতাকর্মীদের সঙ্গে দেখা-সাক্ষাৎ, কর্মপরিকল্পনা, সংগঠনকে গতিশীল করাসহ নানা কাজ থাকে। এবার অধিবেশন শেষ, এর মধ্যে এসেছে পহেলা বৈশাখ।

*

*

Top