Bhalukanews.com

ভালুকায় টিসিসি ওপেন ব্যাডমিন্টন টূর্ণামেন্ট/১৬’র ফাইনাল খেলা অনুষ্ঠিত

12606782_1555145181478535_1676816370_n

ভালুকা নিউজ ডট কম: ভালুকার একটি সম্পূর্ণ স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন “দি চ্যারিটেবল সার্কেল (টিসিসি)’’ এর তরুণ সদস্যদের উদ্যোগে মাস্টারবাড়ী (ওয়াল্টন প্লাজার পিছনে) টিসিসি ওপেন ব্যাডমিন্টন টূর্ণামেন্ ’১৬ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ন হয়েছে রাজাবাড়ী, শ্রীপুরের রাকিবের দল রাজাবাড়ী। রানার আপ হয় স্কয়ার মাস্টার বাড়ীর শুভর দল আর এস টাওয়ার।

২৮ জানুয়ারী রাতে বাছাইকৃত ১৬টি দলের অংশগ্রহনে দ্বিতীয় পর্বের খেলা অনুষ্ঠিত হয়। এ তে কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হয়। পুরুষ ডাবল /ডি ৪৫ শাটল/ফ্লাড লাইট এর এই খেলায় ট্যাম্পিয়ানকে পুরষ্কার হিসেবে দেয়া হয় ১৫ হাজার টাকা এবং রানার আপকে দেয়া হয় ১০ হাজার টাকা ।

ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন টিসিসি’র প্রেসিডেন্ট হাজী আঃ রাজ্জাক ঢালী, দাতা সদস্য আব্দুর রাশিদ ঢালী, এনামুল ঢালী, হাজী নাজমুল ঢালী, ভালুকা নিউজ ডট কম’র প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক দৈনিক আমার সংবাদ এর ভালুকা প্রতিনিধি সাংবাদিক আবুল বাশার শেখ, কামরুল হাসান, জাহাঙ্গীর আলম ও সাংবাদিক হুমায়ুন কবির।

খেলাটি পরিচালনা করেন টিসিসি’র সদস্য মোঃ খাইরুল ইসলাম, মামুন ও ইকবাল আহমেদ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন “দি চ্যারিটেবল সার্কেল (টিসিসি)’’ এর তরুণ সদস্যগণ। টিসিসি ওপেন ব্যাডমিন্টন টূর্ণামেন্ট ২০১৬ইং এর মিডিয়া পার্টনার ছিলেন ভালুকা নিউজ ডট কম (www.bhalukanews.com) ও ভালুকা ডট কম (www.valuka.com)

*

*

Top