Bhalukanews.com

ভালুকায় জমি দখলের চেষ্টা

ভালুকা প্রতিনিধি: ভালুকার ভরাডোবা ইউনিয়নের হাইটেক ক্লথিং লিঃ নামের একটি শিল্প প্রতিষ্ঠানের জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। শিল্প প্রতিষ্ঠানের কাছে ওই জমিটি বিক্রি করে আবার তারা জমিটি দখলের পায়তারা করছে।স্থানীয় একটি মহলের ইন্দনে মোটা অংকের টাকা দাবি করছে ফ্যাক্টুরী কতৃপক্ষর কাছে।

জানাযায়, সোমবার রাতে ভরাডোবা গ্রামের মৃত মফিজ উদ্দিন মুক্তা‘র দুই ছেলে আনিছুজ্জামান বাদল ও আসাদুজ্জামান কাজলের নেতৃত্বে স্থানীয় মালেক মিয়া সহ কিছু প্রভাবশালী লোকের পরোক্ষ সহযোগীতায় প্রায় শতাধীক লোকজন নিয়ে ফ্যাক্টুরীর ১শত ফুট বাউন্ডারী ওয়াল ভেঙ্গে ফেলে। পরে ফ্যাক্টুরীর লোকজন ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা ঘটনা স্থলে উপস্থিত হলে দখলকারীরা তারা পালিয়ে যায়। এ ঘটনায় ফ্যাক্টুরী কতৃপক্ষ বাদি হয়ে ভালুকা মডেল থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান মানিক জানান, উপজেলার ভরাডোবা ইউনিয়নের হাইটেক ক্লথিং লিঃ নামের একটি শিল্প প্রতিষ্ঠানের অবৈধ্য ভাবে জমি দখল করা হচ্ছে এমন খবর পেয়ে আমি আমার প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফিরোজ খান সহ বেশ কয়েকজন গণমাধ্যম কর্মী নিয়ে ঘটনা স্থলে গেলে ঘটনার সত্যতা পাই। পরে আমাদের উপস্থিতি টের পেয়ে জমি দখল করতে আসা লোকজন পালিয়ে যায়।
অভিযুক্ত আনিছুজ্জামান বাদল ও আসাদুজ্জামান কাজলের সাথে যোগাযোগ করা চেষ্টা করলে তাদেরকে পাওয়া যায়নি।

#মো. আসাদুজ্জামান সুমন

*

*

Top