Bhalukanews.com

ভালুকায় স্কুল ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে নির্যাতনকারী সেই বখাটে গ্রেফতার

8

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ভালুকায় ষষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে নখ দিয়ে জখম করে নির্যাতন করার অভিযোগে পলাতক সেই বখাটে কাইয়ুম কে গ্রেফতার করেছে র‌্যাব -১৪। শুক্রবার রাতে ঢাকার উত্তরা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
প্রসঙ্গত. গ্রেফতারকৃত কাইয়ুম ভালুকার হবিরবাড়ি এলাকার বেলি ইয়ার্ন ডায়িং মিলে এ ফিনিশিং সেকশনে কাজ করে। আর ওই স্কুল ছাত্রী ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নে বোনের বাড়িতে থেকে পড়ালেখা করে। মঙ্গলবার রাতে সে ঘরের বাইরে গেলে গফুর মৌলভীর মাজার এলাকার মাইনুদ্দিনের ছেলে কাইয়ুম তাকে ধর্ষণের চেষ্টা করে। পর দিন সকালে ওই ছাত্রীকে নিয়ে তার বড় বোন হবিরবাড়ি ইউনিয়নের পরিষদের (ইউপি) চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদের কাছে যান। তিনি বিষয়টি পুলিশ কে জানান। অপরদিকে ওই বখাটের বিচারের দাবীতে বুধবার দুপুরে হবিরবাড়ী ইউনিয়ন সোনার বাংলা স্কুলের শিক্ষার্থীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে ।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন-অর-রশিদ জানান, এ ঘটনায় গত মঙ্গলবার রাতে নারী ও শিশু নির্যাতন আইনে কাইয়ুমকে আসামী করে মডেল থানায় একটি মামলা রুজু হয়। র‌্যাব-১৪ অভিযান চালিয়ে শুক্রবার রাতে ঢাকার উত্তরা থেকে কাইয়ুমকে গ্রেফতার করে, শনিবার দুপুরে তাকে ভালুকা মডেল থানায় হস্তান্তর করেন।

*

*

Top