Bhalukanews.com

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

ভালুকা নিউজ ডট কম: একশ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ৮২তম ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে সব সিরিজের ০৮৩৯৮৫৭ নম্বরের বন্ড ছয় লাখ টাকার প্রথম পুরস্কারের জন্য ঘোষিত হয়েছে। ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কার উঠবে সব সিরিজের ০৩৪৪১২২ নম্বর বন্ডধারীর হাতে।

রবিবার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহা. আনিছুর রহমানের সভাপতিত্বে তার কার্যালয়ে এ ড্র অনুষ্ঠিত হয়।

এক লাখ টাকার তৃতীয় পুরস্কার বিজয়ী নম্বর দুটি হল-

০০০২৬৮৭ ও ০২৭০৬৪২। ৫০ হাজার টাকার চতুর্থ পুরস্কার জিতেছেন ০০১৯৩৬৭ ও ০৭৬৪২০৮ নম্বরের বন্ডধারীরা। প্রতিটি সিরিজের এ নম্বরের বন্ডগুলো পুরস্কারের জন্য বিবেচিত হবে।

পঞ্চম পুরস্কার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হল-

০০১৯৭৭২, ০৩০১৭০৫, ০৪২৬৬৫৫, ০৫১৮৮৬২, ০৭৬২৩৪৭, ০০৩৪৪৫০, ০৩১৪১১৪, ০৪৩২৫৪০, ০৬১৬২৪৯, ০৮০৫১৫১, ০০৭৩৯১১, ০৩২৬০২৬, ০৪৪১২০০, ০৬২৪৫০৪, ০৮০৯০২২, ০০৭৮৬৬৬, ০৩৫৪৫৭৯, ০৪৫৭২৮৪, ০৬৩৫৯৭৮, ০৮৪০৯৮৯, ০১৭৯৬১৫, ০৩৭২৩৫৮, ০৪৬৫১০৯, ০৭৩১৬৩০, ০৮৪৭৪৫৭, ০২৪৯২৭৮, ০৩৭৬৪৪৮, ০৪৬৮৭১৬, ০৭৩৫৩৮৬, ০৮৭৩৮১১, ০২৮৯০৮৫, ০৩৮৭৭৫৩, ০৪৯৯৭২২, ০৭৪৯৩৩৬, ০৯২৩৮২৯, ০৩০০৫০৮, ০৪১৮৯০৫, ০৫১৭১১২, ০৭৫৬৬৩৯ ও ০৯৫৫৮৮১।

পঞ্চম পুরস্কার বিজয়ীরা ১০ হাজার টাকা করে পাবেন।

প্রতি তিন মাস পরপর প্রাইজবন্ডের ড্র হয়ে থাকে। একক সাধারণ পদ্ধতি তথা প্রত্যেক সিরিজের একই নম্বরে প্রাইজবন্ডের ড্র পরিচালিত হয়।

প্রচলনযোগ্য ১০০ টাকা মুল্যমানের ৪৩টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যা এই ড্রয়ে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

*

*

Top