Bhalukanews.com

যুবকের পুরুষাঙ্গ কেটে দিল দুর্বৃত্তরা!

ময়মনসিংহ প্রতিনিধি :ভালুকা উপজেলার  কাওসার (৪৫) নামে মধ্যবয়সী এক ব্যাক্তির পুরুষাঙ্গ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করায়।

কাওসার উপজেলার উথুরা ইউনিয়নের মেঞ্জেনা গ্রামের বাসিন্দা আব্দুল মজিদের ছেলে।

বৃহস্পতিবার (৩ মে ) সন্ধ্যার পর ত্রিশাল উপজেলার মোক্ষপুর ইউনিয়নের কইতর বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এবিষয়ে কাওসারের সহোদর ভাই ফরিদ উদ্দিন জানান, কাওসার উপজেলার উথুরা ইউনিয়নের মেঞ্জেনা বাজারে স্যানিটারির ব্যবসা করতেন। সেই সুবাদে ত্রিশালের কইতর বাড়ি এলাকার সোহাগ নামে এক ব্যাক্তির কাছে ১ লক্ষ টাকা পেতেন। ওই পাওনা টাকা আনতে গেলে সোহাগের সাথে থাকা ৪ থেকে ৫ জন অজ্ঞাত লোক কাওসারকে ধরে তার পুরুষাঙ্গ কেটে দেয়।

তিনি আরও জানান, এ সময় তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা গুরতর আহত অবস্থায় উদ্ধার করে মমেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ঘটনার খবর পেয়ে কাওসারের স্বজনরা হাসপাতালে আসেন বলেও ফরিদ জানিয়েছেন।

এদিকে ভালুকা উপজেলার এক গণমাধ্যমকর্মী স্থানীয়দের বরাত দিয়ে জানান, কাওসার ওই এলাকার এক নারীর কাছে গিয়ে ছিলেন। পরে  দুর্বৃত্তরা খোঁজ পেয়ে এমন কাণ্ড ঘটিয়েছে।

মমেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পুলিশ কর্মকর্তা হেদায়েত এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তবে কি কারণে এই ঘটনা ঘটেছে তা তিনি জানাতে পারেনি।

*

*

Top