Bhalukanews.com

গফরগাঁওয়ে শিক্ষাবার্তা ডট কম পত্রিকার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গফরগাঁওয়ে ৫ মে শনিবার শিক্ষাবিষয়ক অনলাইন শিক্ষাবার্তা ডট কম পত্রিকার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী গফরগাঁয়ে কেক কাটার মাধ্যমে পালিত হয়েছে। সারা দেশের ন্যায় গফরগাঁও উপজেলায় ব্যাপক আয়োজনের অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে “শিক্ষাবার্তা” পত্রিকার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পাঠক ফোরাম গফরগাঁও উপজেলা শাখার আয়োজনে পালন করা হয়েছে। খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এর শিক্ষক মিলনায়তনে আজ সন্ধ্যায় কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

উপজেলা প্রতিনিধি মো. নূরুজ্জামানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গফরগাঁও উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুল সিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন শিক্ষাবার্তা পত্রিকার সাব এডিটর জাহাঙ্গীর আলম সেলিম, গফরগাঁও প্রেসক্লাবের প্রাক্তন সম্পাদক মো. নাজমুল হক বিপ্লব, দৈনিক জনকন্ঠ পত্রিকার গফরগাঁও প্রতিনিধি শেখ আবদুল আওয়াল, দৈনিক কালের কন্ঠ পত্রিকার গফরগাঁও উপজেলা প্রতিনিধি মো.নজরুল ইসলাম, বিজয় টিভির গ্ফরগাঁও উপজেলা প্রতিনিধি মো. মতিউর রহমান, উপজেলা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক প্রভাষক ফেরদৌস আহমেদ খান, শিক্ষাবার্তা পাঠক ফোরাম গফরগাঁও উপজেলার সদস্য সচিব প্রভা্ষক এস.এম. শহিদ, শিক্ষক ডিএম মাজহারুল ইসলাম, মো. জহিরুল ইসলাম ও সিএইচসিপি গফরগাঁও উপজেলার সাধারণ সম্পাদক সারুয়ার জাহান পাপু প্রমুখ।

বক্তারা শিক্ষাবার্তা পত্রিকার উত্তোরোত্তর উন্নতি ও শুভ কামনা করেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষকদেরকে আরো সচেতন হয়ে সংবাদ পরিবেশন করতে হবে। এ ক্ষেত্রে ভয় ভীতি ভুলে সঠিক সংবাদটি তুলে ধরতে হবে। বক্তারা তাদের বক্তব্যে আরো বলেন, শিক্ষাবার্তা যেন শিক্ষকদের প্রাণের স্পন্দন হয় সেদিকে খেয়াল রাথতে হবে। শিক্ষাবার্তা পত্রিকায় যেন শিক্ষা সংক্রান্ত সংবাদ ছাড়া অন্য বিষয়ে সংবাদ প্রকাশিত না হয় সেদিকে লক্ষ রাখতে বলেন।

এ ছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, সামাজিক- সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যক্তিবৃন্দ ও সুধীজন।

*

*

Top