Bhalukanews.com

‘পোকা খাওয়া বিভাগের মন্ত্রী কামরুল’

ঢাকা: খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের বক্তব্যর সমালোচনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন অভিযোগ করে বলেছেন, আপনি বলেছেন, মুক্তিযুদ্ধ নিয়ে কথা বললে মামলা দেওয়া হবে। আপনি তো মামলা বিভাগের মন্ত্রী না; পোকা খাওয়া বিভাগের মন্ত্রী।

সোমবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনে বিএনপির নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের বাসায় হামলার প্রতিবাদে ‘প্রতিবাদ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর বিএনপি’আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের অবস্থা ভয়াবহ। সারা পৃথিবীর মানুষ দেখছেন আপনি কি করছেন। আপনি বিনা ভোটে জবর দখল করে ক্ষমতায় রয়েছেন।

আইন মন্ত্রী আনিসুল হকের সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, ‘তিনি (আইনমন্ত্রী) সংসদে দাঁড়িয়ে বলেছেন, বিচারপতি খায়রুল হকের রায় ঠিক আছে। সংবিধানে এ অধিকারটা দেওয়া আছে। তিনি আইনের লোক হয়ে কিভাবে বলেন। দয়া করে সংবিধানটা একটু দেখে নেবেন।’

জিয়াউর রহমান শুধু স্বাধীনতার ঘোষণা প্রদান ও যুদ্ধ করেননি। তিনি আওয়ামী লীগকে আওয়ামী লীগ করার পারমিশন দিয়েছেন বলেও মন্তব্য করেন শাহ মোয়াজ্জেম হোসেন।

ঢাকা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক কাজী আবুল বাসারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূঁইয়া, সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

*

*

Top