Bhalukanews.com

ভালুকায় মা’কে পিটিয়ে আহত করলো ইঞ্জিনিয়ার ছেলে !

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী পাখির চালা গ্রামের এব ইঞ্জিনিয়ার ছেলের পিটুনিকে রক্তাক্ত হয়েছে গর্ভধারিণী মা। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার(২৬মে) দুপুরে উপজেলার হবিরবাড়ী পাখির চালা গ্রামের আ: মালেকের ছেলে (টেক্স:ইঞ্জিনিয়ার) কাউসার আহাম্মেদ (২৩) তার সদ্য বিবাহিত স্্রীর গয়না হারানোর ঘটনায় তার গর্ভধারিণী মা মমতাজ বেগম(৪০)কে পাইপ দিয়ে বেদড়ক পিটিয়ে গুরুতর আহত করে পালিয়েছে।
খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশের এস আই রঞ্জন কুমার ভৌমিক সরকার আহতকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ সময় ছেলেকে ইন্ধন দেয়ার অভিযোগে মমতাজ এর স্বামী আ: মালেককে(৪৬) আটক করেছে পুলিশ।
আহত মা মমতাজ বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার স্বামী মোবাইলে কাউছারকে বলে আমাকে মেরে ফেলার জন্য। কাউছার প্রায়ই আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতো এবং সে খুব রাগ দেখাতো। আজকের ঘটনার ব্যাপারে তিনি বলেন- কাউছারের বউয়ের টিকলি হারিয়ে গেছে, আমাকে দোষারোপ করার এক পর্যায়ে প্রচন্ড মারধোর করে। নাম প্রকাশে অনিচ্ছুক অভিযুক্তের এক ভাই বলেন, কাউছার নেশা করতো।
ভালুকা মডেল থানার ওসি ফিরুজ তালুকদার জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

 

*

*

Top