Bhalukanews.com

আরও দুটি আন্তর্জাতিক পুরস্কার জিতলো হুয়াওয়ে

মে ৩০, ২০১৮: সম্প্রতি আরও দুটি আন্তর্জাতিক পুরস্কার জিতেছে বিশ্বব্যাপী তথ্যপ্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। পুরস্কার দুটি হলো যুক্তরাজ্যের লন্ডনে অনুষ্ঠিত ভোডাফোন কর্তৃক ‘সাপ্লাইয়ার অব দি ডিকেইড’ এবং স্পেনের মাদ্রিদে অনুষ্ঠিত নেটওয়ার্ক ভার্চুয়ালাইজেশন ইউরোপ অনুষ্ঠানে ‘বেস্ট ম্যানো সল্যুশন (ভেন্ডর)’ পুরস্কার। আন্তর্জাতিক পর্যায়ে এ দুটি পুরস্কার অর্জন বিশ্বে হুয়াওয়ের শ্রেষ্টত্ব, সর্বোচ্চ মান, স্বচ্ছতা এবং বৈশ্বিক ব্যবসার ইতিবাচক অগ্রগতিই প্রমাণ করে।

ভোডাফোন ‘সাপ্লাইয়ার অব দি ডিকেইড’ পুরস্কার
দীর্ঘমেয়াদী স্ট্র্যাটেজিক অংশীদার হওয়ায় হুয়াওয়েকে ‘সাপ্লাইয়ার অব দি ডিকেইড’ পুরস্কারে ভূষিত করেছে ভোডাফোন। কারণ সর্বোচ্চ মানের সল্যুশন ও সেবা সরবরাহ করতে হুয়াওয়ে নিরবচ্ছিন্ন চেষ্টা করেছে এবং প্রতিষ্ঠানটি তাদের প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করেছে, যা বিশ্বব্যাপী ভোডাফোনের ব্যবসায়িক স্বীকৃতি এনে দিয়েছে।

হুয়াওয়ের ভোডাফোন অ্যাকাউন্টের প্রেসিডেন্ট এরিক ইয়াং বলেন, ‘ভোডাফোনের কাছ থেকে ‘সাপ্লাইয়ার অব দি ডিকেইড’ পুরস্কার পাওয়ায় আমরা খুবই আনন্দিত। গত ১০ বছর ধরে ভোডাফোনের ব্যবসায়িক পৃবৃদ্ধি অর্জনে সর্বোচ্চ সল্যুশন ও সেবা দিয়ে আসছে হুয়াওয়ে। এই পুরস্কার হুয়াওয়ের সেই প্রচেষ্টার ফল। আসন্ন ফাইভ জি যুগে প্রবেশ করতে আমরা ভোডাফোনের সেঙ্গ যৌথভাবে কাজ করছি। বিশেষ করে গ্রাহক ও ইন্ডাস্ট্রিগুলোতে খুবই দ্রুত গাতির এবং আরও ভালো নেটওয়ার্ক সুবিধা দিতে কাজ করা হচ্ছে।’

‘বেস্ট ম্যানো সল্যুশন (ভেন্ডর)’ পুরস্কার
ইউরোপের নেটওয়ার্ক ভার্চুয়ালাইজেশন অনুষ্ঠানে ‘বেস্ট ম্যানো সল্যিউশন (ভেন্ডর)’ পুরস্কার পেয়েছে হুয়াওয়ে। হুয়াওয়ের ম্যানো সল্যিউশন দ্রুত ও বুদ্ধিমত্তা সম্পন্ন ওপেন কাউড নেটওয়ার্ক ম্যানেজমেন্ট এবং অর্কেস্ট্রেশন সিস্টেম গড়ে তুলতে বদ্ধপরিকর। কাউড নেটওয়ার্ক অপারেশেনের উন্নয়ন নিশ্চিত করতে এ ধরনের সল্যুশন নমনীয় ও নির্ভরযোগ্য রিসোর্স ম্যানেজমেন্ট পলিসি প্রদানে সহায়তা করে।

হুয়াওয়ের কউড কোর নেটওয়ার্ক প্রোডাক্ট লাইনের ভাইস প্রেসিডেন্ট ইয়ান ইয়া বলেন, ‘আমরা সব সময় নিরবিচ্ছিন্ন উদ্ভাবক হিসেবে নিজেদের মনে রাখবো এবং এই ইন্ডাস্ট্রির জন্য নতুন নতুন ভ্যালু যোগ করবো। ক্যারিয়ার বিজনেসের সম্প্রসারণে সহায়তা করতে আমরা এই খাতের অংশীদারদের সঙ্গে যৌথভাবে কাজ করে যাবো।’

ছবির ক্যাপশন:
ছবি-১. হুয়াওয়ে ওয়েস্টার্ন ইউরোপিয়ান রিজিওনের প্রেসিডেন্ট ভিনসেন্ট পাং (বাম থেকে তৃতীয়) এবং হুয়াওয়ের ভোডাফোন অ্যাকাউন্টের প্রেসিডেন্ট এরিক ইয়াং-এর হাতে পুরস্কার তুলে দিচ্ছেন ভোডাফোন প্রকিউরমেন্ট কোম্পানির গ্লোবাল সাপ্লাই চেইন ডিরেক্টর অ্যান্ড সিইও নিনিয়ান উইলসন (বাম থেকে দ্বিতীয়)
ছবি-২. (বাম থেকে ডানে) হুয়াওয়ের ম্যানো সল্যিউশন টিমের সদস্যরা ‘বেস্ট ম্যানো সল্যুশন (ভেন্ডর)’ পুরস্কার গ্রহণ করছেন

হুয়াওয়ে সম্পর্কে
হুয়াওয়ে বিশ্বের অন্যতম তথ্যপ্রযুক্তি সেবাদানকারী প্রতিষ্ঠান। সমৃদ্ধ জীবন নিশ্চিতকরণ ও উদ্ভাবনী দতা বৃদ্ধির মাধ্যমে একটি উন্নত ও সংযুক্ত পৃথিবী গড়ে তোলাই হুয়াওয়ের উদ্দেশ্য। গ্রাহক-কেন্দ্রিক নতুনত্ব এবং উন্মুক্ত অংশীদারিত্বের দ্বারা পরিচালিত হয়ে হুয়াওয়ে একটি পরিপূর্ণ আইসিটি সমাধান পোর্টফোলিও প্রতিষ্ঠা করেছে যা গ্রাহকদের টেলিকম ও এন্টারপ্রাইজ নেটওয়ার্ক, ডিভাইস এবং কাউড কম্পিউটিং-এর সুবিধাসমূহ প্রদান করে। প্রতিষ্ঠানটি বিশ্বের ১৭০টির বেশি দেশ ও অঞ্চলে সেবা দিচ্ছে যা বিশ্বের এক তৃতীয়াংশ জনসংখ্যার সমান। এক লাখ ৮০ হাজার কর্মী নিয়ে ভবিষ্যতের তথ্যপ্রযুক্তিভিত্তিক সমাজ তৈরির ল্েয হুয়াওয়ে কাজ করে চলেছে। এই বিশাল সংখ্যক কর্মীরা বিশ্বব্যাপী টেলিকম অপারেটর, উদ্যোক্তা ও গ্রাহকদের সর্বোচ্চ মূল্যায়ন নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।

*

*

Top