Bhalukanews.com

খালেদা জিয়ার মুক্তি আদায়ের জন্য দেশের সকলকে প্রস্তুত থাকতে হবে – শামা ওবায়েদ

কে. এম. রুবেল, ফরিদপুর : বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি আদায়ের জন্য দেশের সকলকে প্রস্তুত থাকতে হবে। শুধু বিএনপি নেতাকর্মীদেরই নয়; যারা জাতীয়তাবাদী চেতনা ও বাংলাদেশের স্বাধিনতা-সার্বভৌমেত্বে বিশ্বাসী তাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।
রোববার সন্ধ্যায় শহরের অম্বিকা মেমোরিয়াল হলে জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারামুক্তিও সুস্থ্যতা কামনা করে আয়োজিত এক ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে (মোবাইলে) শামা ওবায়েদ একথা বলেন। ঢাকায় বিদেশী কুটনীতিকদের সাথে দলের কাজে ব্যস্ত থাকায় তিনি টেলি কনফারেন্সের মাধ্যমে এ বক্তব্য দেন।
তিনি বলেন, সরকার তিনবারের প্রধানমন্ত্রী ও দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী এবং একজন সাবেক সফল রাষ্ট্রনায়ক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সহধর্মীনীকে একটি মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছেন। এই জুলুমের বিরুদ্ধে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি জেলা বিএনপির নেতৃত্বকে ঢেলে সাজানোর উপর গুরুত্ব দিয়ে বলেন, যারা দলের দুর্দিনে জেল-জুলুম উপেক্ষা করে কর্মসূচী পালন করতে পারবে তাদের দিয়েই আগামী দিনে জেলা বিএনপি গঠন করতে হবে।
ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের সভাপতিত্বে আরো বক্তব্য দেনস্বেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন উজ্জল, জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মওলানা বদরুদ্দিন, জেলা বিএনপির সহ-সভাপতি শহীদ পারভেজ, খন্দকার ফজলুল হক টুলু প্রমুখ।
বক্তাগণ বলেন, খালেদা জিয়াকে মুক্তি দেয়া না হলে এই সরকারের বিরুদ্ধে সবাইকে রুখে দাড়াতে হবে। যতোদিন গণতন্ত্র ফিরে না আসবে ততোদিন এই সংগ্রাম চলবেই। আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং খালেদা জিয়ার মুক্তিসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।

*

*

Top