Bhalukanews.com

আলফাডাঙ্গা কৃষক লীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলনের বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করায় প্রতিবাদ করেছে আলফাডাঙ্গার পৌর কৃষক লীগ।
সম্প্রতি জনসমর্থনে ঈর্ষান্বিত হয়ে স্বার্থোন্বেষী এক কুচক্রীমহল তার বিরুদ্ধে কয়েকটি পত্রিকায় সংবাদ পরিবেশন ও ফেসবুকে নানা ধরণের ষড়যন্ত্রমুলক মিথ্যা বানোয়াট কল্পকাহিনী ছড়িয়ে দেয়ার প্রতিবাদ ও তিব্র নিন্দা জানিয়েছে আলফাডাঙ্গা পৌর কৃষক লীগ।
পৌর কৃষক লীগের কার্যালয়ে পৌর কৃষক লীগের এক বর্ধিত সভায় এই প্রতিবাদ ও নিন্দা জানান পৌর কৃষক লীগের নেতাকর্মীরা।
সভায় বক্তারা বলেন, আরিফুর রহমান দোলনের জনসমর্থন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মনোনয়ন প্রত্যাশী একটি স্বার্থোন্বেষী মহল দোলনের বিরুদ্ধে নানা ধরণের ষড়যন্ত্র করছে, অপপ্রচার করছে। আমরা এর তীব্র নিন্দা করছি ও প্রতিবাদ করছি।
এসময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে আরিফুর রহমান দোলনকে সংসদ সদস্য প্রার্থী দেখতে চেয়ে বক্তারা বলেন, আমরা আগামীদিনে এমন সংসদ সদস্য নির্বাচন করতে চাই, যিনি জনগণের সুখ-দুঃখে পাশে থাকবেন। আরিফুর রহমান দোলন যেভাবে এলাকার উন্নয়নে ভূমিকা রাখছে, আগামীতে যেন সেই ধারা অব্যাহত রাখতে আমরা দোলনকে এমপি হিসেবে দেখতে চাই।
বক্তারা আরো বলেন, আমরা মাননীয় নেত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ করবো তিনি যেন দোলনকে মনোনয়ন দেন। আমরা বিশ্বাস করি নৌকার ঘাটি হিসেবে পরিচিত যেখানে ৯৫% মানুষের ভোটে নৌকা বিজয়ী হয় সেই আলফাডাঙ্গার মানুষের এই চাওয়া মাননীয় নেত্রী শেখ হাসিনা পূরণ করবেন।
আলফাডাঙ্গা পৌর কৃষকলীগের আহবায়ক আওয়াল ফকিরের সভাপতিত্বে ও সদস্য সচিব রফিকুল ইসলাম রাজিবের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ফরিদপুর জেলা কৃষকলীগের সদস্য সচিব ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ।
অন্যন্নদের মধ্যে বক্তব্য দেন, পৌর কৃষকলীগের যুগ্ন আহবায়ক শহীদুল ইসলাম, সদস্য শওকত হোসেন নান্নু, সিদ্দিক খলাশী প্রমুখ।
বর্ধিত সভা শেষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

*

*

Top