Bhalukanews.com

ভালুকায় বিনামূল্যে কোরআন শরীফ বিতরণ

ভালুকা(ময়মনসিংহ) প্রতনিধি: বৃহত্তর ময়মনসিংহের ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী মানবীক সংগঠন আল-কোরআন ফাউন্ডেশনের উদ্যোগে সময়ের শ্রেষ্ঠ সন্তানদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার(৭জুন) সকালে ভালুকা উপজেলার মল্লিকবাড়ী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে স্থানীয় ৪টি মাদরাসার ছাত্রদের মাঝে প্রায় ১৫০টি কোরআন শরীফ বিতরণ করা হয়।
ভালুকা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. আবু হানিফের সভাপতিত্বে ও আল-কুরআন ফাউন্ডেশন ময়মনসংহ এর প্রতিষ্ঠাতা পরিচালক কে.এইচ.এম. মিসবাহ হাবিবুল্লাহ জিহাদীর পরিচালনায় বক্তব্য রাখেন শহীদ নাজিম উদ্দীন উচ্চ বিদ্যালয়ের এন্ড কলেজের অধক্ষ্য মোজাম্মেল হক কিরণ, মল্লিকবাড়ি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মো. আঃ রহমান, উপজলো বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক নাজমুল রাহী নাজিম, স্বেচাছাসেবী সংগঠন অভ্যুদয় সভাপতি মো. আসাদুজ্জামান সুমন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ভালুকা স্টুডন্টে এসোসিয়েশনের সভাপতি মিসবাহুল ইসলাম সা’দ, অভ্যুদয় যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার জোনায়েত হোসাইন রিপেল, অভ্যুদয় এর দপ্তর সম্পাদক ও স্বপ্নকুঁড়ি আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম রিটন, অভ্যুদয় সহ সম্পাদক আমরিুল ইসলাম, আল-কোরআন ফাউন্ডশেনরে র্কাযনর্বিাহী সদস্য মো. কাউসার আহমেদ, মাসুদ রানা, আব্দুল্লাহ আনছারী আকরাম, মোহাম্মদ শাকিব খান, রাকিব শিকদার রাজ, নাঈম হাসান, সাহাদাত শিকদার প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন, আল হেরা মাদরাসার মোহতামিম মুফতি জাকারিয়া, শহীদ নাজিউদ্দিন স্কুলের সহকারী শিক্ষক আবুল কালাম, মাদরাসা ও মসজিদ কমটির সদস্য , স্বচ্ছোসেবী ও রাজনৈতিকি সংগঠনরে নেতৃবৃন্দ।

*

*

Top