Bhalukanews.com

বঙ্গবন্ধুর কন্যাই পারে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে : এলজিআরডি মন্ত্রী

দেশকে উন্নয়নের শিখরে নিতে হলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার রাষ্ট্র পরিচালনায় প্রয়োজন বলে মনে করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। এজন্য আগামী নির্বাচনে দলমত নিরবিশেষে সকলকে ঐক্যবন্ধ থাকার আহবান জানান তিনি।
ফরিদপুর-৩ সদর আসনের নারীদের সম্মানে শুক্রবার বিকালে মন্ত্রীর ফরিদপুরের শহরতলীর বদরপুরে নিজ বাড়ীতে এক ইফতার ও দোয়া মাহফিলে এই কথা বলেন। ইফতার ও দোয়া মাহফিলে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে প্রায় পনেরো হাজার নারী উপস্থিত ছিলেন।
মন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশকে অল্প সময়ে যে উন্নয়নরে মহাসড়কে নিয়ে গেছে অতীতে কেউ এভাবে পারেনি। তিনি বলেন, বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হচ্ছে বিধায় এটা সম্ভব হয়েছে। এই কারনে দেশে ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে আবারো নৌকা প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মন্ত্রী জামাতা সিরাজগঞ্জ সদর আসনের এমপি ডা. হাবিব ই- মিল্লাহ, ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, প্রধামন্ত্রীর জামাতা মাশরুর হোসেন মিতু , মন্ত্রী মেয়ে শালিকা মিল্লাত, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, প্রেসকাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা যুবলীগের সভাপতি এএইচ এম ফুয়াদ প্রমুখ।

*

*

Top