Bhalukanews.com

ভালুকায় বিএনপির ইফতার মাহফিল

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে ময়মনসিংহের ভালুকা উপজেলার ১১টি ইউনিয়নে দলীয় নেতাকর্মী ও জনসাধারণকে নিয়ে নিজস্ব অর্থায়নে ইফতার মাহফিলের আয়োজন করছেন ময়মনসিংহ (দক্ষিণ) জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ স্থানীয় সরকার ফোরামের মহাসচিব, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের মহাসচিব, ভালুকা উপজেলা বিএনপি’র শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১(ভালুকা) আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম। এতে করে প্রতিটি ইউনিয়নের বিএনপি ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে ব্যাপক রাজনৈতিক গতিশীলতা ফিরে এসেছে।
সোমবার(১১মে) কাচিনা ইউনিয়নে বিশাল ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে বিশাল গাড়ীবহর নিয়ে আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম কাচিনার বাটাজোড়ে অংশ নেন। এসময় ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ ,সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মজু,উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ঢালী, উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক আবুল কালাম আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুহুল আমিন, উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা এসফাকুর রহমান সিদ্দিকী, উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কায়সার আহাম্মেদ কাজল সহ উপজেলা বিএনপি ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মোর্শেদ আলমের প্রতিটি ইফতার মাহফিলে প্রচুরসংখ্যক দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের উপস্থিতি লক্ষ্য করা গেছে। ইফতার মাহফিলের আলোচনায় তিনি দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ করছেন এবং বিএনপি’র প্রতি জনসমর্থন আদায়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। মূলত বিএনপি নেতা মোর্শেদ আলমের এই উদ্যোগকে আগাম নির্বাচনী গণসংযোগ এবং দলের জন্য ভোট বৃদ্ধি করার একটা সুকৌশল হিসেবেই দেখছেন তৃণমূলের নেতাকর্মীরা। উপজেলা বিএনপি নেতাদের দাবী মোর্শেদ আলমের এ উদ্যোগে দল চাঙ্গা হচ্ছে, নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে এবং আগামী সংসদ নির্বাচনকে ঘিরে আগাম প্রচারণার প্রসার ঘটছে।

এ প্রসঙ্গে উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ জানান, “মোর্শেদ আলমের নেতৃত্বে ভালুকা উপজেলা বিএনপি এখন ঐক্যবদ্ধ আছে। আগামী দিনেও ঐক্যবদ্ধ থেকে কেন্দ্র ঘোষিত প্রতিটি কর্মসূচি আমরা মোর্শেদ আলমের নেতৃত্বে পালন করতে প্রস্তুত আছি। দেশনেত্রীর মুক্তির আন্দোলনের পাশাপাশি আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নেয়ার জন্য আমরা মোর্শেদ আলমের নেতৃত্বে তৃণমূলে কাজ করে যাচ্ছি।”

*

*

Top