Bhalukanews.com

স্কুলছাত্র অন্তরের হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র আলাউদ্দীন মাতুব্বার অন্তরের অপহরণ ও হত্যাকান্ডে জড়িত প্রকৃত খুনীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।
শনিবার দুপুরে নগরকান্দা উপজেলার তালমা বাজারে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্টপুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি, শাহদাব আকবার চৌধুরী লাবু। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দীন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান সর্দার, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সহ-সভাপতি হাবিবুর রহমান হামিদ, সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, উপজেলা আওয়ামী লীগ নেতা ওদুদ মাতুব্বার, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগ নেতা মারুফ হোসেন চৌধুরী বকুল, সালথা উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী জানেই-মারজানা সারমিন, তালমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম সাইদুল ইমাম মজনু, সাধারণ সম্পাদক মজিবর। এসময় নিহত অন্তরের পরিবারবর্গসহ কয়েক হাজার এলাকাবাসী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ৭জুন তারাবী নামাজ পড়তে গিয়ে অপহরণ হয় পাগলপাড়া গ্রামের গ্রীস প্রবাসী আবুল হোসেন মাতুব্বারের ছেলে ও স্কুল ছাত্র অন্তর। অপহরণের পরে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করেন। গত ১৪জুন রাতে অন্তরের মায়ের কাছে মুক্তিপন দাবী করে পুলিশের উপস্থিতিতে ১ লক্ষ ৪০ টাকা নিয়ে যায় অপহরনকারীরা। পুলিশের প্রচেষ্টায় মোবাইল ইএম এর মাধ্যমে বুধবার দুপুরে অপহরনকারীদেরকে আটক করে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের সুত্রধরে ঐদিন রাত ১২ টার দিকে তালমা ইউনিয়নের মানিকদি গ্রামের চকের মধ্যে কাটাখালী খাড়ের পাড়ে মাটি চাপা দেওয়া অবস্থায় অন্তরের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, অপহরনের আধা ঘন্টা পরেই গলায় গামছা পেচিয়ে অন্তরকে হত্যা করে তাকে মাটিতে পুতে রাখে হত্যাকারীরা।

*

*

Top