Bhalukanews.com

ফরিদপুরে হত্যা ও ধর্ষনসহ আট মামলার আসামী গ্রেফতার।। অস্ত্র ও গুলি উদ্ধার

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ধর্মদী এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি, হত্যা ও ধর্ষণসহ আট মামলারআসামী হাফেজ তালুকদার ওরফে হাফেজ ডাকাতকে একটি ওয়ান শ্যুটারগান ও চার রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮।
হাফেজ ডাকাত (৬৪), ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের ধর্মদী গ্রামের মৃত মালেক তালুকদারের পুত্র।
র‌্যাব-০৮, ফরিদপুর ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন জানান, ০১ জুলাই রোববার সকজালে গোপন সংবাদিরে ভিত্তিতে ভাঙ্গা উপজেলার নূরুল্লাগঞ্জ ইউনিয়নের ধর্মদী গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় হাফেজ তালুকদার ওরফে হাফেজ ডাকাতকে একটি ওয়ান শ্যুটারগান ও চার রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়।
তিনি জানান, হাফেজ তালুকদারের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ডাকাতি, হত্যা, ধর্ষণ ও চুরি সহ সর্বমোট ০৮টি মামলা রয়েছে। সদরপুর থানাধীন একটি চুরি মামলায় তার বিরুদ্ধে ০৬ মাসের কারাদন্ড অনাদায়ে ৩০ হাজার টাকা অর্থ দন্ডের সাজা রয়েছে। দীর্ঘ দিন পলাতক থাকার কারণে অন্যান্য মামলা গুলোতেও বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানা জারী রয়েছে। আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘ দিন আত্মগোপনে থেকেও তার ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যেতে থাকে। উদ্ধারকৃত অস্ত্র-গুলি সহ তাকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

*

*

Top