Bhalukanews.com

নবীগঞ্জ সংবাদ

নবীগঞ্জের ইনাতগঞ্জে ইয়াসহ যুবক গ্রেফতার

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ ইয়াবাসহ সাদ্দাম হোসেন (২৫) নামে এক যুবককে ১০ পিস ইয়াসহ গ্রেফতার করেছে। েেগ্রফতারকৃত সাদ্দাম উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কাকুড়া গ্রামের হাজী সাদিক উল্লার পুত্র। গতকাল সোমবার রাত সাড়ে টার সময় ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন,এসআই এমরান হোসেন,এমসআই সুহেল দেব,এমসআই বিশ্বজিৎ ঘোষ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাকুড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন।

নবীগঞ্জে পরিবারের লোকজনের যন্ত্রনা সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় পরিবারের লোকদের যন্ত্রনা সহ্য করতে না পেরে হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে জন্টু মালাকার নামের যুবক।ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুরে ঐ উপজেলার নবীগঞ্জ সদর ইউনিয়নের আক্রমপুর গ্রামে। সুত্রে প্রকাশ, ঐ গ্রামের জতীন্দ্র মালাকারের পুত্র জন্টু মালাকার(৩৫)গতকাল সোমবার দুপুরে পরিবারের লোকদের যন্ত্রনা সহ্য করতে না পেরে ঘরে থাকা হারপিক পান করে ছটফট করতে থাকে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নবীগঞ্জের সুজাপুর গ্রামের শ্মশানঘাট মন্দিরে রাতের আধারে কালীমুর্তি ভাংচুর ও দানবাক্স চুরির ঘটনার ২ মাস হলেও জড়িতরা সনাক্ত না হওয়ায় উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ!

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধিঃ
নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নেরর সুজাপুর গ্রামের মনিকর্মিকা শ্মশানঘাট মন্দিরের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে কালীমুর্তি গত ১১ মে শুক্রবার দিবাগত গভীররাতে কে বা কারা ভাংচুর করে ধর্মীয় অনুভুতিতে আঘাত ও নগদ টাকার দানবাক্স চুরির ঘটনার প্রায় ২ মাস অতিবাহিত হলেও নবীগঞ্জ থানা পুলিশ এখন পর্যন্ত ঘটনার সাথে জড়িতদের খুজে বের করতে না পারায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন নবীগঞ্জ উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দ। নের্তৃবৃন্দ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন,সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার জন্য একটি কুচক্রীমহল পরিকল্পিতভাবে এই জঘন্যতম কাজ করেছে। কিন্তু নবীগঞ্জ থানা পুলিশ ঘটনার প্রায় ২ মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত ঘটনার সাথে জড়িতদের খুজে বের করতে না পারায় নবীগঞ্জ উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়,সভাপতি মন্ডলীর সদস্য কালীপদ ভট্টাচার্য্য,বাদল কৃষ্ণ বনিক,সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেলসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উদ্বেগ প্রকাশ করে বলেন, পুলিশ খুজে গ্রেপ্তার করতে পারে না সমাজে এমন কোন অপরাধী নেই। তাই ঘটনার সাথে জড়িতদের অভিলম্বে খুজে বের করে আইনের আওতায় এতে দৃষ্টান্ত মুলক শাস্তি দেওয়ার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানাই।

নবীগঞ্জ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতার স্ত্রীর পরলোকগমন
উপজেলা কমিটির শোক জ্ঞাপন

নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ৪ নং দিগলবাক ইউনিয়ন হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি মঙ্গল চন্দ্র দেবের স্ত্রী সন্ধ্যা রানী দেব গত মঙ্গলবার বিকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরলোাক গমন করেছেন। মৃত্যুকালে তার বসয় হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্বামী ,৪ কন্যা ২ পুত্র সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে নবীগঞ্জ উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়,সভাপতি মন্ডলীর সদস্য কালীপদ ভট্টাচার্য্য,বাদল কৃষ্ণ বনিক,সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেলসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

*

*

Top