Bhalukanews.com

নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন ছবি ‘জ্যাম’

ঢাকাই চলচ্চিত্রের অ্যাকশন হিরো প্রয়াত নায়ক মান্না। যিনি তার অভিনয় শৈল্পী দিয়ে আজও বসে আছেন বাংলাদেশের কোটি দর্শকের হৃদয়ে। প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্র’ থেকে অনেক গুলো ছবি নির্মিত হয়েছিলো তা সবারই জানা। কিছুদিন আগে মান্নার স্ত্রী এই প্রতিষ্ঠান থেকে নতুন ছবি নির্মান করবেন জানিয়েছিলেন। সেই ধারাবাহিকতায় খুব শিগ্রি ‘জ্যাম’ নামের নতুন চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

দীর্ঘদিন পর ছবি প্রযোজনা সম্পর্কে শেলী মান্না গণমাধ্যমকে জানান , দীর্ঘ প্রায় ১০ বছর পর নতুন ছবি প্রযোজনা করতে যাচ্ছে ‘কৃতাঞ্জলী কথাচিত্র’। সর্বশেষ এফ আই মানিক পরিচালিত ‘পিতা মাতার আমানত’ ছবিটি নির্মিত হয়েছিল, এরপর আর কোনো ছবি নির্মিত হয়নি। আবারও নতুন ছবি প্রযোজনা করতে যাচ্ছি। নতুন এ ছবিটির নাম ‘জ্যাম’। অনেক আগেই এর গল্প নির্বাচন করা হয়েছিল। এ ছবির কাহিনী লিখেছেন প্রয়াত বিশিষ্ট চলচ্চিত্র সাংবাদিক আহমদ জামান চৌধুরী (খোকা) ভাই। ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

ছবিতে নায়ক নায়িকা হিসেবে কারা থাকছেন জানতে চাইলে শেলী জানান, ‘এখনি আমি তাদের নাম বলতে চাচ্ছি না। তবে বেশ চমক থাকবে এতটুকু বলতে পারি।

উল্লেখ্য, মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্র’ থেকে প্রযোজিত ছবিগুলো বেশির ভাগই ব্যবসা সফল ছিল। এরমধ্যে রয়েছে ‘আব্বাজান’, ‘লুটতরাজ’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘লাল বাদশা’, ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’, ‘দুই বধূ এক স্বামী’, ‘মান্না ভাই’ ও ‘পিতা মাতার আমানত’।  বিডি২৪লাইভ

*

*

Top