Bhalukanews.com

ইউএস-বাংলার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে টিকিটে ১০ শতাংশ ছাড়

বিশেষ প্রতিবেদক: সকাল থেকেই দিনব্যাপী শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হয়েছে দেশের শীর্ষস্থানীয় বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। আজ আনন্দঘন পরিবেশে ইউএস-বাংলার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সারাদিন ইউএস-বাংলার অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের সব যাত্রীদের শুভেচ্ছাস্বরূপ উপহার সামগ্রী প্রদান করা হয় এবং ইন-ফ্লাইট সার্ভিস ছিল অন্যদিনের তুলনায় ভিন্নতায় ভরপুর।

যাত্রী সাধারণকে পঞ্চম বর্ষে পদার্পণ উপলক্ষে আজ থেকে সপ্তাহব্যাপী ইউএস-বাংলা এয়ারলাইন্সের যে কোনো গন্তব্যে ১০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা দেয়া হবে। বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা করছে। আন্তর্জাতিক রুটে বর্তমানে ঢাকা থেকে কলকাতা, মাস্কাট, দোহা, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক ও গুয়াংজু রুটে এবং চট্টগ্রাম থেকে কলকাতা, মাস্কাট ও দোহা রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে।

বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে মোট সাতটি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে ১৬৪ আসনের চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং ৭৬ আসনের তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট আছে। যাত্রীসেবার অনন্য নজির স্থাপন করায় স্বীকৃতিস্বরূপ ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে গত তিন বছর ধরে সেরা এয়ারলাইন্স এর মুকুট অর্জন করতে পেরেছে।

‘ফ্লাই ফাস্ট-ফ্লাই সেফ’ স্লোগাান নিয়ে যাত্রা শুরু করা ইউএস-বাংলা এয়ারলাইন্স সর্বোচ্চ সেবা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুন বলেন, ‘বাংলাদেশের সব বিমানবন্দরে ফ্লাইট পরিচালনার মাধ্যমে দেশের মানুষকে আকাশপথে ভ্রমণে উদ্বুদ্ধ করা এবং বিদেশি পর্যটকদের কাছে বাংলাদেশকে তুলে দেয়ার কাজও করছে ইউএস-বাংলা।’

তিনি আরও বলেন, ‘ইউএস-বাংলা এয়ারলাইন্স এর কাছে শুরু থেকে এখন পর্যন্ত যাত্রী সেবাই মূখ্য এবং অগ্রগণ্য, যার ফলে যাত্রীদের পছন্দের এয়ারলাইন্স এ পরিণত হতে পেরেছে।’

এছাড়া পঞ্চম বর্ষে পদার্পণে ইউএস-বাংলা পরিবারের অগ্রযাত্রায় সম্পৃক্ত সব শুভানুধ্যায়ীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি

*

*

Top