Bhalukanews.com

দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখাতে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিন – কৃষক লীগের সহসভাপতি দোলন

কে. এম. রুবেল, ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলা চতুল ইউনিয়নের কৃষক লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে দলের কেন্দ্রীয় সহ-সভাপতি আরিফুর রহমান দোলন বলেছেন, আগামী নির্বাচন দেশে জন্য গুরুত্বপূন নির্বাচন, এ নির্বাচন দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখাতে হলে নৌকায় বোট দিন। এই নির্বাচন বাংলাদেশ থেকে জঙ্গীবাদ নিমূল করার । এই নির্বাচন স্বাধীনতা বিরোধীরা আর যাতে দেশে মাথা উচু করে দাড়াতে না পারে সেই নির্বাচন ।এই দেশে সকল ভাল কর্মকান্ডে শেখ হাসিনার বিকল্প নেই । বৃহস্পতিবার সন্ধ্যায় বোয়ালমারী উপজেলার বাইখির চৌরাস্তা সংলগ্ন আল-আমিরা কমিউনিটি সেন্টারে চতুল ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন এ কথা বলেন ।
উপজেলা কৃষকলীগের আহবায়ক সৈয়দ আব্দুর রহমান বাশারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আরিফুর রহমান দোলন আরো বলেন, আওয়ামী লীগের সকল নেতার আমল নামা নেত্রী কাছে রয়েছে । তিনিই সবার সম্পর্কে খবর রাখেন । আওয়ামী লীগ সভানেত্রী বলেছেন, যিনি এলাকার জনগণের কাছে অধিক জনপ্রিয় তাকেই নৌকা প্রতীক দেবেন ।
তিনি বলেন, আপনাদের ভালবাসা আর দোয়া নিয়ে জননেত্রীর নৌকা প্রতীককে বিজয়ী করে তাকে এই আসন উপহার দিতে চাই। বঙ্গবন্ধু দেশকে স্বাধীনতা দিয়েছেন, আর তার কন্যা দেশকে অর্থনৈতিক উন্নয়ণ করেছেন। এই কারনেই তার বিকল্প নেই । আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে নৌকার পে কাজ করে যেতে হবে । অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও জেলা কৃষকলীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম, জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট প্রদীপ কুমার লন, সাবেক উপজেলা আ’লীগের সভাপতি গোলাম সরোয়ার মৃধা, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মৃধা লিটন ও পৌর কৃষকলীগের আহবায়ক মো. রোকনুজ্জামান প্রধান শিক শরীফ শাহীনুল আলম, মো. মুনির হোসেন প্রমুখ।
অনুষ্ঠান শেষে ৬১ বিশিষ্ট চতুল ইউনিয়ন কৃষকলীগের নতুন কমিটি গঠন করা হয়। কমিটিতে গাজী শামচুজ্জামান খোকনকে চতুল ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও শাহিনুজ্জামান সোহাগকে সাধারণ সম্পাদক করা হয় । এছাড়াও সহ-সভাপতি লাভু শরীফ, সহ-সভাপতি মওফেল মীর, সহ-সভাপতি জামাল উদ্দীন ঠাকুর, যুগ্ম সম্পাদক আজাদুজ্জামান, যুগ্ম সম্পাদক পান্নু মোল্যা, সাংগঠনি সম্পাদক বদিয়ার রহমান ও কামাল সিকদার।

*

*

Top