Bhalukanews.com

বিএফইউজের নির্বাচন নিয়ে ফেইসবুকে কটুক্তি কুষ্টিয়ায় জাফর ওয়াজেদ’র বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

 

কুষ্টিয়া, ১৯ জুলাই’ ২০১৮ : ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র নির্বাচন, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতির বিরুদ্ধে নিজের ফেইসবুকে কটুক্তি করায় ঢাকার এক সাংবাদিকের বিরুদ্ধে কুষ্টিয়া আদালতে ৫৭ ধারায় মামলা হয়েছে। বাংলাবাজার পত্রিকার সাবেক চিফ রিপোর্টার জাফর ওয়াজেদকে আসামী করে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি ও বিএফইউজে’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রাশেদুল ইসলাম বিপ্লব ৫৭ ধারায় এ মামলা দায়ের করেন। মামলা নং ৫৫৪/২০১৮।
বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এই মামলা দায়ের হয়। বিজ্ঞ বিচারক এম এম মোর্শেদ অভিযোগটি আমলে নেন।
প্রসঙ্গত, ১৩ জুলাই কুষ্টিয়ায় অনুষ্ঠিত বিএফইউজে’র নির্বাচন নিয়ে ১৫ জুলাই তারিখে জাফর ওয়াজেদ তার ফেইসবুকে ‘মৃত ব্যক্তির ভোট দান’ শিরোনামে একটি লেখা পোস্ট করেন। সেখানে নির্বাচন নিয়ে ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি ও বিএফইউজের নির্বাহী সদস্য রাশেদুল ইসলাম বিপ্লব এর বিরুদ্ধে কটুক্তি করেন।

*

*

Top