Bhalukanews.com

নৌকা স্বাধীনতার প্রতিক, দেশের চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন – বঙ্গবন্ধু সেনা পরিষদের আহবায়ক মেজর আতমা হালিম (অব.)

 

কে. এম. রুবেল, ফরিদপুর: নৌকা স্বাধীনতার প্রতিক। নৌকা বঙ্গবন্ধুর প্রতিক। নৌকা উন্নয়নের প্রতিক। আর সে জন্যই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানিয়েছেন ফরিদপুর-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু সেনা পরিষদের প্রতিষ্ঠাতা আহবায়ক ফরিদপুর জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মেজর আতমা হালিম (অব.)। বুধবার সকালে ও মঙ্গলবার বিকেলে তার নির্বাচনী এলাকার বিভিন্ন এলাকায় বৃষ্টি উপেক্ষ করে স্থানীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে গনসংযোগ ও উঠান বৈঠক করেন। গণসংযোগের অংশ হিসাবে গজারিয়া বাজারের ব্যবসায়ীদের সাথে বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, দেশের চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে নৌকার বিকল্প নেই। নৌকায় ভোট দিলে জননেত্রী শেখ হাসিনা আবারও বাংলাদেশের প্রধান মন্ত্রী হবেন। আর শেখ হাসিনা প্রধান মন্ত্রী হলে বাংলাদেশ উন্নত বিশ্বে পরিনত হবে।
এসময় তার সাথে ছিলেন যুবলীগ নেতা আনিছুর রহমান, নগরকান্দা পৌরসভার কাউন্সিলর কাওসার আহমেদ, হাবিবুর রহমান এলাহী, জাহাঙ্গীর মেম্বও, ছাত্রলীগের ইমরান হোসেন, রাসেল খান প্রমুখ।
মেজর হালিম চাকুরী থেকে অবসর নিয়ে ফরিদপুর-২ আসনের ত্যাগী ও পরিক্ষীত নেতা-কর্মীদের সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ কওে যাচ্ছেন। সংগঠিত করছেন স্থানীয় আওয়ামী লীগের রাজনীতি। সবসময় এলাকার সাধারণ মানুষের বিপদে আপদে পাশে থেকে তাদের সহযোগিতা করছেন। দলেন নেতা-কর্মীদের বিপদে আপদে পাশে থেকে সহযোগিতা করে আসছেন। আর সে কারনেই তিনি এলাকার মানুষের কাছে অতি আপন জন হিসাবে পরিচিতি লাভ করেছেন। আর ফরিদপুর-২ আসনের মানুষে প্রত্যাশা আগামী নির্বাচনে মেজর হালিম আওয়ামী লীগের মনোনয়ন পাবেন। তিনি মনোনয়ন পেলে বাপক ভোটে জয় লাভ করবেন।

*

*

Top