Bhalukanews.com

ভালুকায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এড. শফিকুল ইসলাম খান লিটনের গণসংযোগ

 

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি: ময়মনসিংহ-১১, ভালুকা নির্বাচনী এলাকায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মোহাম্মদ শফিকুল ইসলাম খান লিটনের গণসংযোগ।
বৃহস্প্রতিবার(২৬জুলাই) দিনব্যাপি এই নির্বাচনী গণসংযোগে উপজেলার ধীতপুর ইউনিয়নের শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ধীতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নির্মলেন্দু দে‘র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিহাব আমিন খান,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক উমর হায়াত খান নঈম, ধীতপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী আ: রহমান খান, কমিউনিটি পুলিশের ধীতপুর ইউনিয়ন সেক্রেটারী নাজমুল হক ফরাজী, হানিফ খান, আসাদ ও হারুন সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ শ্রমিক লীগ, কৃষক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ।
এ সময় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মোহাম্মদ শফিকুল ইসলাম খান লিটন তার বক্তব্যে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়মুলক কর্মকান্ড তোলে ধরে বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক হিসেবে তিনি রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছেন। ভালুকা থেকে মনোনয়ন পেলে নেতা হিসেবে নয়, আওয়ামীলীগের কর্মী হিসেবে কাজ করে যাবো। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে মাদক-দূর্ণীতি নির্মূল করে ভালুকার সার্বিক উন্নয়নে নিজেকে নিয়োজিত করে ভালুকাবাসীর ভাগ্যন্নোয়ন করার আশাবাদ ব্যাক্ত করেন।
এই গনসংযোগের অংশ হিসেবে উপজেলার ধীতপুর, শান্তিগঞ্জ, নিতাইগঞ্জ মোড়, রাংচাপড়া, বাওয়ার মোড়, ধলিয়া বাজারসহ বিভিন্ন এলাকায় জনগনের সাথে মত বিনিময় করেন এডভোকেট মোহাম্মদ শফিকুল ইসলাম খান লিটন।

*

*

Top