Bhalukanews.com

ভালুকায় আসপাডা’র উদ্যোগে প্রাথমিক স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে প্রাথমিক স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩১ আগস্ট) বিকেলে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের এইচডিপি কার্যালয়ে আসপাডা’র সমৃদ্ধি কর্মসূচীর আওতায় স্বাস্থ্য ও পুষ্টি কার্যক্রম ও ইউনিয়ন সমন্বয়কারী এবং স্বাস্থ্যকর্মীদের অংশ গ্রহনে এই প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের উদ্বোধন করেন আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আলহাজ্ব মোঃ আবদুর রশিদ। এ সময় ফাউন্ডেশনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা পৌর মেয়র ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম। বিশেষ অতিথি ছিলেন, খায়রুল আলম মল্লিক, রওশনারা বেগম,মকবুল হোসেন মৃধা, ডি ডি সুদেব রায়,মো: আবুল কালাম আযাদ ও ক্যাম্পের ইউনিয়ন সমন্বয়কারী মোহাম্মদ সিরাজ মিয়া উপস্থিত ছিলেন।
ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আলহাজ্ব মোঃ আবদুর রশিদ তার বক্তব্যে বলেন- আমাদের এই স্বাস্থ্য সেবা কর্মসূচী বিষয়ে অভিজ্ঞতা বিনিময় এই প্রোগ্রাকে আরো গতিশীল করবে। এর মাধ্যমে দীর্ঘদিন যাবত সাধারণ জনগণ স্বাস্থ্যসেবা গ্রহণ করে আসছে। আমরা সাধারন মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি।

*

*

Top