Bhalukanews.com

ভালুকায় ইভটিজারদের বাধা দেয়ায় শিক্ষকের উপর হামলা

ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী আমতলি সাবিহা সুলতানা দাখিল মাদরাসায় ছাত্রীদের সাথে ইভটিজিং করার সময় বাধা দেয়ায় ওই মাদরাসার শিক্ষকের উপর হামলা করেছে এলাকার চিন্হিত বখাটেরা।
জানা যায়, উপজেলার হবিরবাড়ী আমতলি এলাকার দাখিল মাদরাসায় সোমবার(৩সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ছাত্রীদের উত্যক্ত করলে মাদরাসার শিক্ষকরা বাধা ও প্রতিবাদ করলে লবনকোঠা গ্রামের সাহাবুদ্দিনের ছেলে হারুন(১৯),কালাম ওরুফে কালা মিয়ার ছেলে হৃদয় হাসান(১৮) ও অজ্ঞাত(২০) অসৌজন্যমুলক আচরন ও এক পর্যায়ে লাঠিসোঠা নিয়ে হামলা চালায়।
এ সময় শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতিরোধের মুখে দু‘জন পালিয়ে যায়। একজনকে আটক করে খবর দিলে, হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু ঘটনাসস্থলে উপস্থিত হন। ঠিক ঐ মূহুর্তে ইভটিজারদের পক্ষে ১০/১৫ জনের একটি সংঘবদ্ধ বাহিনী মাঠে শিক্ষার্থীদের উপর চড়াও হয়ে আটক ব্যাক্তিকে ছাড়িয়ে নিতে আসে। এদের মধ্য থেকে চেয়ারম্যান আরো তিনজনকে আটক করে ভালুকা মডেল থানা পুলিশের হাতে সোপর্দ করে।
এ ব্যাপারে হবিরবাড়ী আমতলি সাবিহা সুলতানা দাখিল মাদরাসা সুপার মাও: তাজুল ইসলাম বলেন, প্রায় সময় এরা ছাত্রীদের উত্যক্ত করতো। আজ কাসরুমে ঢোকে যায়। এদের দুজন নেশাগ্রস্থ ছিল বলে অনেকেই বলেছেন। ইভটিজারদের উপয্ক্তু শাস্তির দাবি জানাচ্ছি।
ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল জানান, এ বিষয়টি শুনেছি এবং ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত পুর্বক ব্যাবস্থা নিতে বলা হয়েছে।
এ ঘটনায় মাদরাসা সুপার বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে।

*

*

Top