Bhalukanews.com

অসচ্ছল শিার্থীকে বই দিলেন কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন

কে এম রুবেল, ফরিদপুর। ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের যুগিবরাট গ্রামের এক অসচ্ছল শিার্থীকে ‘মিশকাত জামায়াত’ শ্রেণীর সব বই দিয়েছে সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন।
শনিবার সকাল আটটার দিকে আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রামের নিজ বাসভবনে নগরকান্দা মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসার শিার্থী মো. আবু নাছিরের হাতে এসব বই তুলে দেন কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলন।
এ সময় উপস্থিত ছিলেন কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রধান পরিচালক এবং ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্যসচিব শেখ শহীদুল ইসলাম শহীদ, আলফাডাঙ্গ্ াআদর্শ কলেজের ভারপ্রাপ্ত অধ্য আবুল কাশেম, গোপালপুর ইউপি চেয়ারম্যান ইনামুল হাসান, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের সহকারী পরিচালক সৈয়দ নাঈম আলী, গোপালপুর ইউপি সদস্য ওবায়দুর রহমান।
ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন-প্রত্যাশী দোলন কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। তিনি অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস ও সাপ্তাহিক ‘এই সময়’ পত্রিকার সম্পাদকও।
আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার বিভিন্ন শিাপ্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, যুব উন্নয়নে বিভিন্নভাবে কাজ করছে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন। চু শিবির পরিচালনা, লাইব্রেরি প্রতিষ্ঠা, রাস্তাঘাটের উন্নয়নসহ নানা সমাজসেবামূলক কাজের মাধ্যমে ইতিমধ্যে প্রতিষ্ঠানটি সবার প্রশংসা অর্জন করতে সম হয়েছে।

*

*

Top