Bhalukanews.com

ভালুকায় হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের ব্যতিক্রমি উদ্যোগ ‘এক বেলা ভালো খাই’

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ- পথে যাদের চলা আর পথেই যাদের বসতি তাদের প্রতিশুক্রবার অন্তত একবেলা ভালো খাওয়ানোর প্রত্যয় নিয়ে এগিয়ে চলছে ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ। এই ব্যতিক্রম আয়োজনে ছাত্রলীগের সদস্যরা বিভিন্ন পথ শিশু ও হতদরিদ্র পরিবারের লোকজনদের মধ্যে দুপুরের খাবার পরিবেশন করে।
শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বাদ জু’মা ১০নং হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের সামনে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাঈম হাসান ডালিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবুর সঞ্চালনায় ‘এক বেলা ভালো খাই’ খাবার বিতরণ কর্মসূচির শুভ উদ্ভোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মামুন, সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব, হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু, হবিরবাড়ী ইউনিয়ন আঞ্চলিক শ্রমীকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন, ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলাম সোহাগ, ছাত্রলীগ নেতা জামাল আকন্দ, আমিনুল ইসলাম টুনটুনি প্রমূখ।
অনুষ্ঠানে বক্তাগণ বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের আজকের এই কার্যক্রম প্রশংসার দাবি রাখে। আশা করি ভালুকা উপজেলার প্রতিটি ইউনিয়নে ছাত্রলীগ এই কার্যক্রম ছড়িয়ে দিবে।
এই কার্যক্রমের অংশ হিসেবে শুক্রবার বাদ জু’মা হবিরবাড়ী ইউনিয়নের দেড় শতাধিক অসহায়, পথ শিশু ও হতদরিদ্র নারী পুরুষদেরকে ভালো মানের খাবার পরিবেশন করা হয়। আয়োজক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নাঈম হাসান ডালিম বলেন, আজ থেকে শুরু হওয়া এই খাবার বিতরণ কার্যক্রম প্রত্যেক শুক্রবার একই জায়গায় একই সময়ে অব্যাহত থাকবে।

*

*

Top