Bhalukanews.com

অনুপ্রাস জাতীয় কবি সংগঠনের ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী

অনুপ্রাস জাতীয় কবি সংগঠনের ৩৩তম বছর পূর্তি ও ৩৪তম বছরে পদার্পন উপলক্ষ্যে শুভাকাংখীদের শুভেচ্ছা, কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

প্রথম দিনের অর্থাৎ ১৩ সেপ্টেস্বর, ২০১৮ তারিখ ।বিকাল ৪টায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কবি ড. এনামুল হক। এই অনুষ্ঠানে অনুপ্রাস প্রতিষ্ঠাতাদের মধ্য থেকে বীর মুক্তিযোদ্ধা কবি ড. জাহাঙ্গীর হাবীবুল্লাহ ও কবি নাসরীন নঈমকে সম্মাননা -২০১৮ প্রদান করা হয়েছে। একই সাথে সংগঠন ও কবিতায় অবদান রাখায় কবি হাসিনা মতীন, কবি হেনা রহমান, কবি তৌহিদুজ্জামান, এবং কবিতায় অবদান রাখায় কবি আতাউল ইসলাম সবুজ, কবি নাজমা আক্তার, কবি রুনা লায়লা, কবি জেসমিন রুমিকে সম্মাননা -২০১৮ প্রদান করা হয়েছে।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন কবি ও চলচ্চিত্রকার জাকির হোসেন রাজু। সভাপ্রধান ছিলেন কবি ও গীতিকার খোশনূর। উৎসব আহবায়ক কবি হাসিনা মতীন ও সমন্বয়ক কবি সামসুন্নাহার ফারুক।

দ্বিতীয় দিনের অনুষ্ঠান ২১ সেপ্টেস্বর, ২০১৮ তারিখ ।বিকাল৪টা ।। প্রধান অতিথি কবি হাবীবুল্লাহ সিরাজী। বিশেষ অতিথি ছড়াকার আসলাম সানী। সভাপ্রধান কবি ও গীতিকার খোশনূর।

পরবর্তী অনুষ্ঠান ২৮সেপ্টেস্বর, ২০১৮ তারিখ বিকাল ৪টা । ৫ অক্টোবর, ২০১৮ বিকাল ৪টা। অনুষ্ঠান স্থান : সংস্কৃতি বিকাশ কেন্দ্র, পরীবাগ, মাজার গলি, ব্যাংক এশিয়ার পাশে, ঢাকায় অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে প্রেমের কবিতা সংকলনের জন্য, পাসপোর্ট সাইজ ছবি, ৫টি প্রেমের কবিতা ও সংক্ষিপ্ত জীবনী (নাম, জন্ম তারিখ, পড়াশুনা, কোন দশকের কবি, গ্রন্থাবলীর নাম। প্রথম গ্রন্থ প্রকাশের তারিখ বা সাল। পুরস্কার ও সম্মাননা। জেলার নাম, পাসপোর্ট ছবি ) একই সাথে আপনার লেখার সবচেয়ে সুন্দর দুটি লাইন পৃথক ভাবে (‘‘ “ ) কমা দিয়ে পাঠান। একের অধিক পাঠাতে পারেন। সকল লেখা এমএসওয়ার্ড -এ টাইপ করে নরমাল ফাইল সরাসরি পাঠানোর অনুরোধ জানানো হলো। অন্য ফরম্যাটে কোনো লেখা গ্রহণযোগ্য নয়।

অনুপ্রাস জাতীয় কবি সংগঠনের সাথে যারা বিরতিহীন ভাবে ১০ বছর এবং ২০ বছর যুক্ত আছেন। তাদেরকে অনুপ্রাস কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। সবাইকে সবান্ধব আমন্ত্রণ জানানো হলো।

বি:দ্র : অনুষ্ঠানে যোগদানের জন্য বিদেশী বন্ধুদের ফোনে (০১৬৭৪৩৩৬০৯৯) যোগাযোগ করার অনুরোধ জানানো হলো।

যে কোনো কাজে সবাইকে কেন্দ্রের সাথে সরাসরি যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে ।


প্রেস বিজ্ঞপ্তি

*

*

Top