Bhalukanews.com

ভালুকায় ময়মনসিংহ জেলা কমিটিতে স্থান পাওয়া নেতাদের সংর্বধনা

 

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ এর কমিটিতে স্থান পাওয়া নেতাদেরকে সংর্বধনা দিয়েছে ভালুকার আওয়ামীলীগ সর্মথক গোষ্ঠি ।
বুধবার(১৯সেপ্টেম্বর) দুপুরে উপজেলার জামিরদিয়া, সিডস্টোর ও ভালুকায় এই বিশাল সংর্বধনা অনুষ্ঠানে, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা কমিটিতে স্থান পাওয়া ভালুকার সন্তান হাজী রফিকুল ইসলাম, আলহাজ কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, এম এ ওয়াহেদসহ অন্যান্য নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সংবর্ধিত করা হয়।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- হবিরবাড়ী ইউ: যুবলীগের সভাপতি আবু সাঈদ, হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান ও হবিরবাড়ী ইউ: যুবলীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহাম্মেদ বাচ্চু, হবিরবাড়ী ইউ: ছাত্রলীগের সভাপতি নাঈম হাসান ডালিম, আ‘লীগ, যুবলীগ,শ্রমিকলীগ,ছাত্রলীগসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃৃবন্দ ।
হবিরবাড়ী ইউ: ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবুর নেতৃত্বে এসময় শতাধীক মোটর সাইকেল ও অর্ধশত প্রাইভেটকার-মাইক্রোবাস নিয়ে বিশাল বহর হাজী রফিকুল ইসলামকে শুভেচ্ছা জানাতে নাসির গ্লাসের সামনে অবস্থান নেয় এবং এগিয়ে নিয়ে যায়। এসময় মহাসড়কের পার্শে উৎসুক জনতা দাড়িয়ে হাত নাড়তে দেখা যায়।

*

*

Top