Bhalukanews.com

ভালুকায় বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন কালে- ডা: মোনাসির শান্তি সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোটদিন

ভালুকা উপজেলার পৌরসভাসহ ১১টি ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডব পরিদর্শন, পূজায় অংশগ্রহনকারী সনাতন ধর্মাবলম্বী ও সাধারণ দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ভালুকা থেকে চার চারবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী অধ্যাপক ডা: এম আমান উল্লাহ’র সুযোগ্য সন্তান ডা: মোনাসির সাকিফ আমান উল্লাহ। ডা: মোনাসির, পূজায় শান্তিপূর্ণ ও সু-শৃংখল পরিবেশ দেখে পূজা উদ্যাপন কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান। পূজামন্ডব পরিদর্শন কালে ডা: মোনাসির সাকিফ আমান উল্লাহ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্রে অসাম্প্রদায়িক সোনার বাংলা আজ অনেকটাই বাস্তব। তিনি বলেন, আজকের বাংলাদেশকেই বঙ্গবন্ধু গড়ে তুলতে চেয়েছিলেন, যেখানে হিন্দু-মুসলমান মিলেই আমরা একটা ক্ষুধা-দারিদ্র মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলব। আজকে বঙ্গবন্ধু নেই কিন্তু বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে উঠছে বিশ্বের দরবারের মাথা ঊঁচু করে।
ডা: মোনাসির বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই আজকে সনাতন ধর্মাবলম্ভীদের ধর্মীয় উৎসব সার্বজনিন উৎসবে পরিনত হয়েছে। আওয়ামীলীগ বিশ্বাস করে ধর্ম যার যার উৎসব সবার, এই নীতিতে আজ সকল পূজামন্ডব হিন্দু মুসলমানের মিলন মেলায় পরিনত হয়েছে। এই যে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা সকলে মিলেই আমাদের অব্যাহত রাখতে হবে। তাই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আসন্ন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে নৌকায় ভোটদিয়ে বিজয়ী করে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। ডা: মোনাসির বলেন, ক্ষমতার ধারা বাহিকতা থাকলে উন্নয়নের অভিষ্ট লক্ষে আমরা পৌছাব ইনশাল্লাহ।
ডা: মোনাসির সাকিফ আমান উল্লাহ বলেন, আওয়ামীলীগ যাকেই মনোনয়ন দিবে আমাদের সকলের ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ের লক্ষে কাজ করতে হবে, শান্তি.সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষেই। এসময় বিরুনীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিদুয়ান সারোয়ার রব্বানী, ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সাইফুল ইসলাম, ধীতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম, মেদুয়ারী ইউনিয়ন পরিসদের চেয়ারম্যান জেসমিন নাহার রাণী, ধীতপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বাবুল বিএসসি, উথুরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শামছুল হক চৌধুরী, শ্রমিকলীগ নেতা লুৎফে ওয়ালী রব্বানী ওলিসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী আংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সার্বক্ষনিক সফরসঙ্গী ছিলেন ভালুকা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সোহান শরিফের নেতৃত্বে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ। এছাড়ার উপজেলার বিভিন্ন পূজামন্ডব পরিদর্শন, পূজায় অংশগ্রহনকারী সনাতন ধর্মাবলম্বী ও সাধারণ দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ভালুকা থেকে চার চারবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী অধ্যাপক ডা: এম আমান উল্লাহ ও তাঁর স্ত্রী ডাঃ সাঈদা আক্তার। এসম অধ্যাপক ডা: এম আমান উল্লাহ ও ডাঃ সাঈদা আক্তার, ক্ষুধা দারিদ্র মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলার লক্ষে আসন্ন নির্বাচনে নৌকায় ভোটদিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারো আওয়ামীলীগকে রাষ্ট্রপরিচালনার সুযোগ দেবার জন্য সকলের প্রতি আহবান জানান।

*

*

Top