Bhalukanews.com

মুক্তির আগেই রেকর্ড গড়ল দেবী

অনলাইন ডেস্ক:নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‌’দেবী’ নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র। শুক্রবার দেশের ২৯টি হলে মুক্তি পাচ্ছে ‌’দেবী’। একই সঙ্গে জানানো হয় সুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স প্রতিদিন চলচ্চিত্রটির ১০টি করে প্রদর্শনী করবে কর্তৃপক্ষ। অগ্রিম টিকিটও বিক্রি শুরু হয়। আজ জানানো হলো নতুন তথ্য। ‘দেবী’র দশটি শো’র অগ্রিম সব টিকিটই বিক্রি হয়ে গেছে।
এমনটি দেখে স্বয়ং সিনেপ্লেক্স কর্তৃপক্ষই অবাক হয়েছেন। তাদের প্রত্যাশার চেয়েও বেশি সাড়া পাচ্ছে বলে সমকাল অনলাইনকে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া এবং বিপণন বিভাগের সিনিয়র ম্যানেজার মেজবাহ উদ্দিন।
মেজবাহ উদ্দিন বলেন, ‘শুরুতে দেবীর জন্য আমরা দশটি শো রাখি। কিন্তু প্রথম দিনেই অগ্রিম টিকেট শেষ। দেবী দেখার জন্য দর্শক আগ্রহের কথা চিন্তা করে কর্তপক্ষ আরও দুটি শো বাড়ানো হয়েছে। এখন দেবীর ১২টি শো চলবে স্টার সিনেপ্লেক্সে।’
তবে প্রথম দিনের চাহিদা বাড়লে শো আরও বাড়ানো হবে বলেও জানান মিডিয়া এবং বিপণন বিভাগের সিনিয়র ম্যানেজার।
হুমায়ূন আহমেদের মিসির আলী ও রানুকে বড় পর্দায় দেখার জন্য দর্শকদের তুমুল আগ্রহ দেখা গেছে সমাাজিক যোগাযোগ মাধ্যমেও। এর এর আগে ‘আয়নাবাজি’,‘ঢাকা অ্যাটাক’ সিনেমার ১০টি করে প্রদর্শনীর ব্যবস্থা করেছিল স্টার সিনেপ্লেক্স। তবে সেগুলো ছিলো মুক্তির দ্বিতীয় বা তার পরের সপ্তাহে। কিন্তু ‘দেবী’র বেলায় প্রথম দিনই ১২টি শো। এর মধ্যে দশটি শোর অগ্রিম টিকিট বিক্রি শেষ! ‘দেবী’র জন্য এটা একরকম রেকর্ড বলা যেতেই পারে।

*

*

Top