Bhalukanews.com

ভালুকায় ‘নৌকার পাঠশালা’ নামে স্বেচ্ছাসেবী-সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

 

ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ‘বঙ্গবন্ধুর আদর্শ লালন, স্বাধীনতার সঠিক ইতিহাস চর্চা ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা এই মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে তরুন প্রজন্মকে পূনঃজাগরিত করার সাহসী প্রয়াস ‘নৌকার পাঠশালা’ নামক স্বেচ্ছাসেবী-সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ উপলক্ষে প্রেস কন্ফারেন্স এর আয়োজন করা হয়েছে।
বুধবার(৭নভেম্বর)) সকাল ১১টায় আতিকুল ইসলাম জাকারিয়ার সভাপতিত্বে ভালুকা প্রেসক্লাবে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারন সম্পাদক আহসান হাবিব রাসেল,যুগ্ন সম্পাদক কায়সার আহাম্মেদ কাজল,সাংগঠনিক সম্পাদক আরিফ রায়হান খান,দপ্তর সম্পাদক ইফতেখার আহাম্মেদ ফয়েজ,সমাজসেবা সম্পাদক রুবেল মিয়া,সম্মানিত সদস্য নাজমুল হাসান ,বাবুল রানা,রতন সরকার,মামুন মন্ডল,জহির রায়হান,জাকির সিকদার,আফতাব উদ্দিন সানি, মিন্টু মোল্লা, রফিক,রাজীব রায়হান, জাকির হোসেন জুয়েল,জাকির আকন্দ,মোফাজ্জল হোসাইন,মিলন মিয়াসহ একুশ সদস্যের আংশিক কমিটির সদস্যবৃন্দ।
সভাপতি তার লিখিত বক্তব্যে বলেন, নৌকার পাঠশালা ‘বঙ্গবন্ধুর সারা জীবনের স্বপ্ন একটি শোষন, বৈষম্যহীন ও অসাম্প্রদায়িক গণতান্ত্রিক সুখী-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণ। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট ঘাতকের বুলেট বঙ্গবন্ধুকে যে সমৃদ্ধ সোনার বাংলা গড়তে দেয়নি, সেই সোনার বাংলা বিনির্মানের লক্ষ্যে তাঁরই সুযোগ্য তনয়া জননেত্রী শেখ হাসিনা নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার এই প্রচেষ্টাকে অব্যাহত রাখা ও তাঁর হাতকে শক্তিশালী করার নিমিত্ত্বে অবিরত কাজ করা যাওয়ার মহত উদ্যোগ নিয়েছে আমি তার সফলতা কামনা করি। এই কাজের সাথে আমরাও কাধে কাধ মিলিয়ে কাজ করবো।
এ সময় ভালুকা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ছাড়াও মিডিয়াকর্মী, সমাজকর্মী, সুশীল সমাজ ও সর্ব স্তরের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে ‘নৌকার পাঠশালা’ উপদেষ্টা কমিটি ও কার্যকরি কমিটির কর্মকর্তাদের নাম ঘোষনা করা হয়।

*

*

Top