Bhalukanews.com

আবার চার বছর পর একসঙ্গে মোশাররফ ও মৌসুমী

বিনোদন ডেস্ক: একুশ শতাব্দীর প্রথম দশকে টেলিভিশনের পর্দায় ব্যতিক্রমী ও শক্তিশালী অভিনয়শিল্পী হিসাবে আবির্ভূত হন মোশাররফ করিম। নানামাত্রিক চরিত্রে হাজির হয়ে দর্শকদের বিনোদন দেওয়াতে তিনি অন্যতম ও অপ্রতিদ্বন্দ্বী। অন্যদিকে টিভি পর্দার ব্যস্ত ও জনপ্রিয় অভিনেত্রী মৌসুমি হামিদ। সারাবছরই নাটক নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করেন এই অভিনেত্রী। এবার অনেকদিন পর জুটি বেঁধে আসছেন তারা।

রাজধানীর পুবাইলে নতুন একটি নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন এই দুই তারকা। আসছে ঈদ উপলক্ষে নির্মিত এই নাটকটির নাম ‘আমি তো সে না’। সাত পর্বের এই নাটকটি পরিচালনা করছেন তারিক মোহাম্মদ হোসেন। প্রায় চার বছর পর একসঙ্গে কাজ করছেন মোশাররফ ও মৌসুমি জুটি। এর আগে সর্বশেষ ২০১৫ সালে ‘ঢেউ’ শিরোনামের একটি নাটকে দেখা গিয়েছিল তাদেরকে।

মৌসুমি হামিদ জানান, চার বছর আগে ‘ঢেউ’ নাটকে একসঙ্গে কাজ করেছিলাম আমরা। এরপর আর কাজ করা হয় নি। মোশাররফ ভাইয়ের সাথে সাথে আমার শিডিউল মিলছিল না কোনভাবে যার জন্য অনেকদিন একসাথে কাজ করা হয় নি। অনেকদিন পর তার সাথে কাজ করছি, ভালো লাগছে।

নাটকের গল্প প্রসঙ্গে তিনি বলেন, একটা গ্রামের গল্প। একটা গ্রামের মেয়ে একটা ছেলেকে ভালোবাসে। তারা একসময় চিন্তা করে পালিয়ে বিয়ে করবে। মেয়েটি ঘর থেকে বের হয়ে ছেলেটির জন্য অপেক্ষা করে, ছেলেটা আসলে তারা পালিয়ে যাবে। কিন্তু সেদিন আর ছেলেটা আসেনি। পরে জানতে পারে তাকে পুলিশে ধরে নিয়ে গিয়েছে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প। এখানে আমার চরিত্রের নাম মিতু।

ঈদুল ফিতরকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে এই নাটকটি। আসছে ঈদেই নাটকটি প্রচার করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

*

*

Top