Bhalukanews.com

ভালুকায় ভ্রাম্যমাণ ছিন্নমূল পথশিশু স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন

 

ভালুকা(ময়মনসিংহ): ময়মনসিংহের ভালুকায় ভ্রাম্যমাণ ছিন্নমূল পথশিশু স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার(৮মার্চ) সকাল ১০টায় উপজেলার পাড়াগাঁও আওলাতলি গ্রামের নিচ্ছামে টোকাই উন্নয়ন সোসাইটির উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়াম্যান পদপ্রার্থী আলহাজ্ব আবুল কালাম আজাদ।
প্রধান আলোচক হিসেবে ভ্রাম্যমাণ ছিন্নমূল পথশিশু স্বাস্থ্যসেবা কেন্দ্রের বিষয়ে বক্তব্য রাখেন, সংগঠনের নির্বাহী পরিচালক এস এম নয়ন হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা ফাদার রিকার্দো টোবানেল্লী, নলুয়াকুড়ি ক্যাথলিক মিশনের ইনচার্জ ফাদার জুয়া, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আতিকুল ইসলাম জাকারিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সাধা: সম্পাদক মনিরুজ্জামান নয়ন, শাহজাহান ফকির, ইউনিয়ন কৃষকলীগ সম্পাদক নাজমুল হক,আবুল হোসেন মাস্টার প্রমূখ।
ভ্রাম্যমান চিকিৎসেবা ছড়িয়ে দিতে সারাদেশ থেকে আগদের মাছে ফার্স্ট এইড বক্্র বিতরণ করা হয়। ভ্রাম্যমাণ ছিন্নমূল পথশিশু স্বাস্থ্যসেবা কেন্দ্রের জন্য একটি বড় ট্রাক সম্পুর্ন আধুনিক সরঞ্জামে সাজানো হয়েছে। কর্তৃপক্ষ জানায় এই গাড়িতে স্থাপিত ভ্রাম্যমাণ স্বাস্থ্যসেবা ছিন্নমূল পথশিশুদের চিকিৎসা সেবা দিবে সম্পুর্ণ বিনামূল্যে।
রাজনৈতিক, সামাজিক, এনজিও, শিক্ষক,সাংবাদিক ও এলাকার গন্যমান্য হাজার লোকের সমাগমে এই অনুষ্ঠানে ফিতা কেটে ভ্রাম্যমাণ স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ।

*

*

Top