Bhalukanews.com

আনন্দ টিভি শুরু থেকেই দর্শক মন জয় করতে সক্ষম হয়েছে

বিশেষ প্রতিনিধি ঃ দেশের অন্যতম স্যাটেলাইট চ্যানেল আনন্দ টিভি শুরু থেকেই দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। বিনোদন মুলক অনুষ্ঠান ছাড়াও অবহেলিত গ্রাম-বাংলার খবরা-খবর প্রচার ও ভাবাবেগেরে উর্ধ্বে থেকে নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে গনমানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে প্রতিষ্ঠানটি।

সোমবার ময়মনসিংহের ভালুকায় বেসরকারী স্যাটেলাইট চ্যানেল আনন্দ টিভির প্রথম বর্ষপুর্তি উপলক্ষে ভালুকা প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে আলোচনা সভায় উপরোক্ত মন্তব্য করেন সুধীজনেরা।

ভালুকা প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান মানিকের সভাপতিত্বে ও সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক আনন্দ টিভির প্রতিনিধি রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা,

এ্যাপোলো ইন্সটিটিউট অব কম্পিউটার কলেজ অধ্যক্ষ শামছুর রহমান,ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আশেক উল্লাহ চৌধুরী,ভালুকা প্রেসক্লাব সাধারন সম্পাদক ফিরোজ খান,সাবেক সভাপতি কামরুল হাসান পাঠান,সাপ্তাহিক আলোর ছোঁয়া পত্রিকার সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে অংশ নেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মোহনা টিভি’র প্রতিনিধি এস এম শাহাজাহান সেলিম,সহ সভাপতি ও দৈনিক সংবাদ প্রতিনিধি আতাউর রহমান তরফদার,উপজেলা আ’লীগ নেতা মাহবুবুল আলম বাচ্চু, কালের কন্ঠের প্রতিনিধি মুখলেছুর রহমান মনির,এনটিভি’র প্রতিনিধি আলমগীর হোসেন,দৈনিক যুগান্তর প্রতিনিধি জহিরুল ইসলাম জুয়েল,জনকণ্ঠের প্রতিনিধি কামরুল এহসান চন্দন,

যায়যায়দিন প্রতিনিধি আঃ ওয়াদুদ মিয়া, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং এ্যাপোলো ইন্সটিটিউটের ছাত্র-ছাত্রীরা। আলোচনা সভার পুর্বে বর্নাঢ্য শোভাযাত্রা ও পের কেক কেটে বর্ষপূর্তি অনুষ্ঠানের সুচনা করা হয়।

*

*

Top