Bhalukanews.com

পদোন্নতি পাওয়ায় রেজাউল করিম রেজাকে ফুলেল শুভেচ্ছা

মাহবুবুর রহমান, বিশেষ প্রতিনিধি: শনিবার (১৬ মার্চ ) সকাল ১০ টার সময় সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান খ্যাতিমান বস্ত্র প্রকৌশলী রেজাউল করিম রেজাকে সহকারি অধ্যাপক হিসেবে পদোন্নতি পাওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছে উক্ত বিশ্ববিদ্যালয়ের ৯ম ব্যাচের শিক্ষার্থীরা।

রেজার নিজ অফিস কক্ষে শুভেচ্ছা জানানোর  সময় উপস্থিত ছিলেন তাঁর শ্রদ্ধেয় শিক্ষক বাংলাদেশ জুট গবেষণা কেন্দ্রের সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা বস্ত্র প্রকৌশলী মোঃ মোসলেম উদ্দিন, কো-অর্ডিনেটর বস্ত্র প্রকৌশলী ফারুক হোসেন, প্রকৌশলী মুহা. মাহবুবুর রহমান মায়াসহ ৯ম ব্যাচের শির্ক্ষাথীবৃন্দ ও কর্মকর্তা/কর্মচারীগণ। সর্বশেষ ট্রাস্টি বোর্ডের সভায় তার বিচক্ষণতা ও কর্মদক্ষতার জন্যে তাকে সিনিয়র প্রভাষক থেকে সহকারি অধ্যাপক হিসেবে পদোন্নতির সিদ্ধান্ত গৃহিত হয়। পরে এক নোটিশের মাধ্যমে তাকে পদোন্নতির বিষয়টি অবহিত করানো হয়। অধ্যাপক রেজা পদোন্নতি পাওয়ার পর শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের নিকট থেকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে চলেছেন।

তিনি এইচএসসি পাশের পর নোয়াখালী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে ডিপ্লোমা করার পর পিপলস্ ইউনির্ভাসিটি অব বাংলাদেশ থেকে বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, সোনারগাঁও বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ইন টেক্সটাইল এবং মাওলানা ভাষানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিগ্রী অর্জন করেন।

বর্তমানে তিনি কলাগাছের আঁশ ও পাটের আঁশ দিয়ে তৈরি ব্লেন্ডেড সুতার গুনাগুণ নিয়ে বাংলাদেশ জুট মিলস্ করপোরেশনে গবেষণা করে যাচ্ছেন। তার বাবার নাম বীর মুক্তিযোদ্ধা সরোয়ার আলম ও মাতার নাম মোসা. আমেনা বেগম।বাড়ি টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার গোহাইল বাড়ি গ্রামে।তিনি শিক্ষক হিসেবেই জীবন কাটাতে চান এবং সকলের নিকট দোয়া প্রার্থী।

 

 

*

*

Top