Bhalukanews.com

বাংলাদেশের স্বপ্নের এশিয়া কাপের ফাইনাল খেলাকে সামনে রেখে ভালুকা মাস্টারবাড়ীতে ডিস সংযোগ পূণসংযোগের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও রাস্তা অবরোধ

ভালুকা নিউজ ডট কম: ‘বাংলাদেশের স্বপ্নের এশিয়া কাপ ফাইনাল খেলা দেখা থেকে আমাদের বঞ্চিত না করে  অবিলম্বে অত্র এলকার ডিশ সংযোগ ফিরিয়ে দিন ’ এমন দাবি নিয়ে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের শিল্পখ্যাত মাস্টারবাড়ীতে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে প্রায় দেড় ঘন্টা ব্যাপী ভোক্তভোগী সাধারণ এলাকাবাসীরা মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও রাস্তা অবরোধ কর্মসূচি পালন করে। এ সময় মহা সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
শনিবার বিকেল সাড়ে ৫টায় এই কর্মসূচি পালন করা হয়। এতে নেতৃত্ব দেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজ্বী মোঃ রফিকুল ইসলাম রফিক, শ্রমীকলীগ নেতা আমির হোসেন আমু, হাজ্বী আশরাফুল ইসলাম, তোফাজ্জল হোসেন, হারুন অর রশিদ, টিসিসি’র সদস্য খাইরুল ইসলাম, ইকবাল হোসেন, মামুন, মনির হোসেন ঢালী, সাইফুল ইসলাম প্রমূখ।
উল্লেখ্য যে, গত ৩ মার্চ মাস্টারবাড়ী এলাকার তানিয়া কেবল নেটওর্য়াককে অবৈধ সংযোগ চালানোর জন্য ভ্রাম্যমান আদালত ৫০ হাজার টাকা জরিমানা করে এবং ডিশ সংযোগ বিছিন্ন করে দেন। ঐ দিনও এলাকার সাধারণ জনগণ বাংলাদেশ ও পাকিস্তানের খেলটি দেখতে পারেনি। আগামী কাল বাংলাদেশের ফাইনাল খেলাটি দেখার দাবিতে তাই এলাকার সাধারণ জনগণ এই কর্মসূচি পালন করে।

শেষ খবর পাওয়া পর্যন্ত আন্দোলন কর্মসূচি চলাকালীন সময়ে উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার হাজ্বী মোঃ রফিকুল ইসলাম রফিককে ডিশ সংযোগ ফিরিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিলে কর্মসূচি প্রত্যাহার করে নেন এলাকাবাসী।

*

*

Top