Bhalukanews.com

তাসকিনের হাতে ধোনির কাটা মুণ্ডু

বাংলাদেশ –ভারত ফাইনাল খেলা নিয়ে নানা ভাবে উত্তেজনা ছড়াচ্ছে ভারতীয় মিডিয়া। ফেসবুকে কে কী পোস্ট দিচ্ছে তাও এখন খবর হিসাবে প্রচারনা চলছে। এর পেছনে বাংলাদেশের নেতিবাচক ইমেজ দাড় করানোও লক্ষ্য। আনন্দবাজার পত্রিকার শিরোনাম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাসকিনের হাতে ধোনির কাটা মুণ্ডু।

রিপোর্টে বলা হয়েছে, এই ছবি এখন আর নতুন নয় কারও কাছে। পাকিস্তানকে হারিয়ে ফাইনালে ওঠার পর থেকেই হুঙ্কার ছাড়তে শুরু করেছে বাংলাদেশ। এই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাংলাদেশ বোলার তাসকিন আহমেদের হাতে ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির কাটা মুণ্ডু।
এভাবেই শুরু হয়ে গিয়েছে মাঠের বাইরের লড়াই। রবিবার মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে লড়াইটা যে জমে যাবে তা বলাই বাহুল্য। কিন্তু তার আগের লড়াই শুরু হয়ে গিয়েছে বাংলাদেশ ফাইনালে ওঠার পর থেকেই।
দেশের মাটিতে এশিয়া কাপ জিতে দেশবাসীকে উপহার দিতে বদ্ধপরিকর টাইগার বাহিনী। অন্যদিকে, টি২০ বিশ্বকাপ শুরু করার আগে এই ট্রফি জিতে আত্মবিশ্বাস বাড়িয়ে নিতে চাইছে ভারতও।
দুই দেশের ক্রিকেটাররাই এগিয়ে রাখছে একে অপরকে। কখনও ধোনি বলছেন ওদের ঘরের মাঠে খেলা। পুরো স্টেডিয়াম ওদের সমর্থন করবে। মানসিকভাবে অনেকটাই এগিয়ে থাকবে ওঁরা। অন্যদিকে, মাশরাফি তো সরাসরিই জানিয়ে দিয়েছেন ভারতই ফেভারিট। এখন দেখা যাক কি হয় স্বপ্নের ফাইনালে।

*

*

Top